কন্যার কাছে কুপোকাত অক্ষয়! ভিডিও ভাইরাল

0
284

জলসা ডেস্ক: বলিউডের খ্যাতিমান অভিনেতাদের একজন অক্ষয় কুমার। পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়েও নিজের স্টান্ট এখনও নিজেই করেন তিনি। ফিটনেসে এখনও একাধিক নায়ককে কমপ্লেক্সে ফেলে দেন অক্ষয় কুমার। এখনও নিয়ম করে ভোরবেলায় ঘুম থেকে ওঠেন। শরীরচর্চা করেন। খাবারও নাকি জরিপ করেই খান বলিউডের খিলাড়ি।

যাঁর সামনে বলিউডের ভয়ংকর ভিলেনরা পর্যন্ত টিকতে পারেন না। সেই অক্ষয়কেই কিনা কুপোকাত করে দিল ছোট্ট দুটি পায়ের কেরামতি। সে দৃশ্য আবার গর্বের সঙ্গে শেয়ার করেছেন আক্কি নিজেই। কারণ এই পদযুগলের কাছে ব্যথা পাওয়াটাই তাঁর কাছে সবচেয়ে সুখের। আসলে, যেকোনো বাবার কাছেই তা সুখের। এই পা জোড়া হলো অক্ষয়-কন্যা নিতারার। যা সজোরে গিয়ে পড়েছে তার বাবার বুকে।

ইচ্ছে করে অবশ্য বাবাকে ব্যথা দেয়নি ছোট্ট নিতারা। আসলে মেয়েকে নিয়ে পার্কে গিয়েছিলেন অক্ষয়। সেখানেই দোলনায় দুলছিল ছোট্ট নিতারা। মেয়েকে দেখতে গিয়ে একটি বেশিই দোলনার দিকে এগিয়ে দাঁড়িয়ে ছিলেন অক্ষয়। ঠিক তখনই নিতারা পা দুটি সোজা এসে লাগে তাঁর বুকে। প্রতিক্রিয়া দেখে বোঝা যায় মেয়ের ছোট্ট পদযুগলের আঘাত বেশ জোরেই লেগেছে বলিউডের খিলাড়ির। নিজেই কন্যার এই কীর্তি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন গর্বিত বাবা। মজার ছলে জানিয়েছেন, ড্যাডিস ডে আউট কতটা বিপজ্জনক হতে পারে।

বরাবরই ফ্যামিলি ম্যান হিসেবে পরিচিত অক্ষয়। শুটিং শেষে কোনো পার্টি কিংবা আড্ডায় দেখা মেলে না তাঁর। সোজা চলে যান নিজের বাড়িতে। নিজের পরিবারের সঙ্গে সময় কাটান। বিশেষ করে নিজের এই খুদেটির সঙ্গে। মেয়ের প্রতি যে তাঁর একটু বেশিই দুর্বলতা রয়েছে, তা এই ভিডিও থেকেই পরিষ্কার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here