করোনায় আক্রান্ত ‘সারেগামাপা’র ৪ বিচারক

0
377

জলসা ডেস্ক : দুই বাংলার সমান জনপ্রিয় সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনিসহ রিয়েলিটি শো ‘সারেগামাপা’র আরো তিন বিচারক মনোময় ভট্টাচার্য, আকৃতি কক্কর ও মিকা সিংও করোনা সংক্রমিত হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’র বিচারক শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনেই ইতোপূর্বে করোনাক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন। এরপর বুধবার খবর আসে অপর দুই বিচারক মিকা সিং ও আকৃতি কক্করও সংক্রমিত হয়েছেন। এখন তারাও হোম কোয়ারেন্টিনে। তবে সঞ্চালক আবির চট্টোপাধ্যায়, জয় সরকার, রাঘব চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তীর পরীক্ষার ফল নেগেটিভ আসে। তবে তারা প্রত্যেকেই এখন হোম আইসোলেশনে রয়েছেন।

কয়েকদিন আগেই শুরু হয়েছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’র নতুন সিজন। চারজন বিচারকই করোনায় আক্রান্ত হওয়ায় শো’টি চালিয়ে যাওয়া নিয়ে চিন্তায় পড়েছেন আয়োজকর। প্রথমেই শ্রীকান্ত আচার্যের হালকা উপসর্গ দেখা গিয়েছিল। তারপরই তিনি পরীক্ষা করান এবং তাঁর করোনা পজেটিভ আসে। এর পরই মনোময় ভট্টাচার্যের করোনার উপসর্গ দেখা যায়। শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনেই হোম আইসোলেশনে রয়েছেন। এরপর মিকা ও আকৃতিকেও হোম কোয়ারেন্টিনে চলে যান।

করোনা যেন টলিউডে জাঁকিয়ে বসছে। ওদিকে বলিউডেও থাবা বসিয়েছে ভাইরাসটি। লকডাউন তুলে পরিস্থিতি স্বাভাবিক করতে অনুমতি দেয়া হয়েছিল টলিপাড়ায় সব শ্যুটিং শুরু করার। সেই মতোই শুরু হয়েছিল এই শো। তবে সবরকম সতর্কতা মেনেও আটকানো যাচ্ছে না করোনা।