কালিয়ার যুবক খুনের ঘটনায় ইউপি সদস্যসহ ৩০জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার-৩

0
308

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়ায় চাচীকে অনৈতিক প্রস্তাব দেয়ার প্রতিবাদ করায় যুবক খুনের ঘটনায় এক ইউপি সদস্যসহ ৩০জনকে আসামী করে হত্যা মামলা দায়ের হয়েছে। শনিবার রাতে নিহতের ভাই ইনামুল মোল্যা বাদি হয়ে উপজেলার নড়াগাতি থানায় মামলাটি দায়ের করেন। জহিরুল মোল্যা নড়াগাতি গ্রামের আকুব্বার মোল্যার ছেলে। ঘটনার পর থেকে নিহতের গ্রাম জুড়ে আতংক ও উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশ তিনজন আসামীকে গ্রেফতার করেছে ।
মামলার বিবরণে জানা যায়, উপজেলার নড়াগাতি গ্রামের মৃত তায়জল মোল্যার ছেলে জাহিদুল নিহত জহিরুলের আপন বিধবা চাচীকে উত্যক্ত করাসহ অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। চাচীকে উত্যক্ত করাসহ অনৈতিক প্রস্তাবের ঘটনাটি জানতে পেরে জহিরুল ওই ন্যাক্কার জনক ঘটনার প্রতিবাদ জানায়। প্রতিবাদের বিষয়টি ব্যাপক প্রচার লাভ করে। এতে জাহিদুল ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে ইংরেজী নববর্ষের দিন (১ জানুয়ারী) সন্ধ্যায় নড়াগাতি বাজারে জহিরুলের ওপর অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। আহতকে প্রথমে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ও রাতে খুমেক হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ওই ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে জয়নগর ইউপির সদস্য মো. ফিরোজ লস্কারসহ ২০জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০-১২জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। পুলিশ মামলার এজাহার নামীয় আসামী ওই গ্রামের টুটুল লস্কার (৩২), রনি লস্কার (২৮) ও হান্নান মোল্যাকে (৫৫) ঘটনার দিনই গ্রেফতার করে।
উপজেলার নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির বলেন, ‘ওই ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। তিন আসামীকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
এস এম আলমগীর কবির