কালিয়ায় মৃত মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর ও লুট, আহত-৭

0
333

নিজস্ব প্রতিবেদক
নড়াইলের কালিয়ায় আত্মীয়র পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষে এক মৃত মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর নগদ টাকাসহ মালামাল লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পুটিমারী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় অন্তত ৭জন আহত হয়েছে। আহত কয়কজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই এলাকায় পুলিশ টহল জোরদার করেছে।
ক্ষতিগ্রস্থ মিকাইল শিকদার জানান, উপজেলার পুটিমারী গ্রামের এস্কেন শেখের ভগ্নিপতি সৌদি প্রবাসি রুবেলের নিকট একই গ্রামের মৃত মুক্তিযোদ্ধা দেলায়ার হোসেনের ছেলে মিকাইলের এক আত্মীয়র পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যা ৬টায় স্থানীয় বাজারে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে এস্কেন শেখের সমর্থকরা মিকাইল শিকদার ও তার লোকজনের ওপর হামলা চালায়।তখন উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।এতে বিল্লাল শিকদার (৩৫), বাবলু শিকদার (৪৫), ছোটন শিকদার (২৩), তানজিলা বেগম (৩৫) ও মিকাইল শিকদারসহ উভয় পক্ষের অন্তত ৭জন আহত হয়। এছাড়া এস্কেন শেখের নেতৃত্বে ১৫-২০জন দৃস্কৃতকারি তাদের বাড়ির বসতঘর ভাংচুর, নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়।
এ প্রসঙ্গে উপজেলার নড়াগাতি থানার এসআই মাহাবুবুর রহমান ঘটনার আংশিক সত্যতা স্বীকার করে বলেন, ‘উভয় পক্ষকে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here