কীর্তনখোলা থেকে ৫ জনের মরদেহ উদ্ধার

0
544

বরিশাল প্রতিনিধি : বরিশালের চরমোনাই লঞ্চঘাট এলাকায় মুসল্লিবাহী ট্রলার ডুবির ঘটনার দুই দিন পর কীর্তনখোলা নদী থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (০৯ মার্চ) দুপুরে চরমোনাই ইউনিয়ন সংলগ্ন কীর্তনখোলা নদী থেকে মরদেহ পাঁচজনের উদ্ধার করা হয়।

বরিশাল সদর নৌ-থানা পুলিশের সেকেন্ড অফিসার (এসআই) সোহাগ ফকির জানান, এরআগে গত বুধবার (০৭ মার্চ) যেখানে মুসল্লিবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছিলো তার কাছাকাছি স্থান থেকেই পাঁচ মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি মুন্সিগঞ্জ জেলার টংগিবাড়ি উপজেলার পাচনখোলা এলাকার মৃত খায়েরুদ্দিন ঢালীর ছেলে বাদশা ঢালী (৬৫)। অন্যদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এসআই সোহাগ ফকির।

বরিশাল নৌ-থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেল্লাল হোসেন জানান, বুধবার দুপুরে ট্রলারটি বরিশাল সদর উপজেলার চরবাড়িয়ার প্রান্ত থেকে কীতর্নখোলা নদী পাড়ি দিয়ে চরমোনাই লঞ্চঘাটে দিকে যাচ্ছিলো। এসময় ঘাটে থাকা কীর্তনখোলা-১০ লঞ্চের পেছনে নোঙ্গর করে চরমোনাই মাহফিলগামী মুসল্লিদের তুলতে গিয়ে ট্রলারটি কাত হয়ে যায়। এসময় পেছনে থেকে অন্য একটি ট্রলার ধাক্কা দিলে ট্রালারটি ডুবে যায়।

ওইসময় স্থানীয়দের কাছ থেকে একজন নিঁখোজের খবর পাওয়া গেলে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা নদীতে বিভিন্নভাবে তল্লশি ও উদ্ধার অভিযান শুরু করে। ঘটনার দিন সন্ধ্যায় নদীর তলদেশে ট্রলারটির সন্ধান পাওয়া গেলেও নিখোঁজদের কোনো সন্ধান পাওয়া যায়নি বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here