কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
358

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া এলাকায় দুই দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ত্রিমুখী বন্দুকযুদ্ধে রফিক উদ্দিন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে এই ঘটনা ঘটে। নিহত রফিক সদর উপজেলার বাড়াদী গ্রামের দাউদ আলীর ছেলে।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এই ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশের কাছে খবর আসে কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিত্বে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের দুটি টিম ঘটনাস্থলে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পরে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রফিককে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের দাবি, নিহত রফিক একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here