কেইউজের নেতৃত্ব পেলেন সোহাগ, সম্রাট

0
490

খুলনা ব্যুরো : খুলনা সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচন আজ রবিবার সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মাহাবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক পদে সাঈয়েদুজ্জামান সম্রাট ও কোষাধ্যক্ষ পদে অভিজিৎ পালন নির্বাচিত হয়েছেন।

সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে ভোটগ্রহণ চলে। নির্বাচনে নির্বাহী কমিটির ১০টি পদে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। দপ্তর সম্পাদক পদে দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার জয়নাল ফরাজী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচনে ১৪২ জন ভোটারের মধ্যে ১৪১ জন ভোট প্রদান করেন।

সভাপতি পদে মুন্সি মাহবুব আলম সোহাগ ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম মোজাম্মেল হক হাওলাদার (দৈনিক প্রবাহ) পেয়েছেন ৩৮ ভোট। সহ-সভাপতি দুইটি পদে হুমায়ুন কবির (আজকের তথ্য) (প্রাপ্ত ভোট ৫৯) ও মহেন্দ্রনাথ সেন (একুশে টিভি) ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে সাঈয়েদুজ্জামান সম্রাট (দৈনিক পূর্বাঞ্চল) ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আসাদুজ্জামান রিয়াজ (দৈনিক খুলনা টাইমস) পেয়েছেন ৩৯ ভোট। এই পদে অপর প্রার্থী কৌশিক দে বাপী (কালের কণ্ঠ) পেয়েছেন ৩২ ভোট। যুগ্ম সম্পাদক পদে নেয়ামুল হোসেন কচি (সময় টিভি) পেয়েছেন ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম শেখ কামরুল আহসান পেয়েছেন ১৫ ভোট।

কোষাধ্যক্ষ পদে অভিজিৎ পাল (ইনডিপেনডেন্ট টিভি) ৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বাপ্পী খান (আজকের তথ্য) পেয়েছেন ৪৯ ভোট। প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে এস এম নুর হাসান জনি (দৈনিক তথ্য) ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম দিলীপ বর্মন (লাখো কণ্ঠ) পেয়েছেন ৫৮ ভোট।

নির্বাহী সদস্যের ৩টি পদে আনোয়ারুল ইসলাম কাজল (দৈনিক পূর্বাঞ্চল), (একাত্তর টিভি), আল মাহমুদ প্রিন্স (সময়ের খবর) ও বিমল সাহা (দৈনিক প্রবাহ) নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন সিনিয়র সাবাদিক ওয়াদুদুর রহমান পান্না ও সদস্য হিসেবে রয়েছেন সিনিয়র সাংবাদিক অধ্যাপক গোলাম মোস্তফা সিন্দাইনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here