কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির যশোর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন ১৭মার্চ

0
909

বিশেষ প্রতিনিধি : ১৭মার্চ শনিবার বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি যশোর জেলা শাখার কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। সমিতির নিজস্ব কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচনে এসএম জামাল উদ্দিন বিলু ও আবু তালিব সিদ্দিক পরিষদ এবং এম এ শহীদ চাকলাদার পান্নু ও এস এম সিরাজুল ইসলাম পরিষদ দুটি প্যানেল প্রতিদ্বন্ধিতা করবে। প্রতিটি প্যানেলে ১৫জন প্রার্থী ভোট যুদ্ধে অংশ নিচ্ছেন।
এম এ শহীদ চাকলাদার পান্নু ও এস এম সিরাজুল ইসলামের প্যানেলে প্রার্থীরা হলেন, সভাপতি পদে এস এম শহীদ চাকলাদার পান্নু,সহ-সভাপতি আব্দুল হামিদ চাকলাদার ইদুল ও নিত্য গোপাল সাহা, অবৈতনিক সম্পদক পদে এস এম সিরাজুল ইসলাম, সদস্য পদে আবু সাঈদ, বেলায়েত হোসেন মন্জু,প্রদীপ কুমার ঘোষ, দিলিপ কুমার ঘোষ, মতিয়ার রহমান, নব কুমার সাহা, আনিসুজ্জামান লাভলু, মনির হোসেন পিকু, পলাশ হোসেন, হাসান আল মেহেদি,নাজমুস সাকিব সেলিম এবং এসএম জামাল উদ্দিন বিলু ও আবু তালিব সিদ্দিক পরিষদের প্যানেলের প্রার্থীরা হলেন সভাপতি পদে এ এম জামাল উদ্দিন বিলু,সহ-সভাপতি রবিউল ইসলাম রবি ও আহসান কবির নিপু, অবৈতনিক সম্পাদক আবু তালিব সিদ্দিকী, সদস্য পদে একেএম কামরুল ইসলাম, ফারুক ইকবল, এবিএম আশিকুর রহমান, মোল্যা আরিফ হোসেন, মনিরুজ্জামান পিন্টু, গাওসুল আজম, হাসানুজ্জামান বাবলু,শামীম আহম্মেদ রনি,জহুরুল হক রাজন,গোলাম রব্বানি পাখি প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here