কেশবপুরে পাগলা কুকুরের কামড়ে শিশু,নারী-পুরুষ সহ আহত ১৯ জন

0
631

উৎপল দে,কেশবপুর : যশোরের কেশবপুরে শিশুসহ ১৮ ব্যক্তিকে খ্যাপা কুকুরের কামড় দিয়ে আহত হয়েছে। শনিবার আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা সহ প্রতিষেধক গ্রহণ করেছে।
এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার কুকুরের কামড়ে আহত হয়ে, উপজেলার সুজাপুর গ্রামের নাজমুন নাহার, মোফাজ্জেল আলী , বেগমপুর গ্রামের বাশার ,ভবানিপুর গ্রামের মোজাম গাজী ,ব্যাসডাঙ্গা গ্রামের আয়ুব আলী ,কুশুলদিয়া গ্রামের স্বপ্না , সন্দীপ রায় , রওশন আরা ইয়াসমিন , জালাল উদ্দিন , বিপ্লব , বালিয়াডাঙ্গা গ্রামের তাসফিয়া , আবু মুছা , রিমি , রাবেয়া, কন্দর্পপুর গ্রামের আব্দুস ফিরোজা , আলতাপোল গ্রামের হাবিবা , আয়েশা , এলাহী বক্স ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়েছেন। সকাল থেকে কুকুরের কামড়ের খবর উপজেলা ব্যাপী জানাজানি হলে স্কুলগামী শিশু শিক্ষার্থীরা ভিত হয়ে পড়ে। মারাতœক আহতাবস্থায় সন্দিপ রায়কে যশোর মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ বিষয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্রর কর্মকতা ডা.শেখ আবু শাহিন সাংবাদিকদের ঁজানান শিশু, নারী সহ ১৮ ব্যক্তি কুকুরের কামড়ে আহত হয়ে শনিবার হাসপাতাল থেকে চিকিৎসা ও প্রতিষেধক গ্রহণ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here