ক্লেমন ইনডোর প্রিমিয়ার লিগ জুনিয়রে চ্যাম্পিয়ন কিংস সিনিয়রে সার্কস

0
487

ক্রীড়া প্রতিবেদক : ক্লেমন ইনডোর প্রিমিয়ার লিগের জুনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে ক্লেমন কিংস। সোমবার যশোর জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ৩ রানে ক্লেমন বুলসকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরবার্জন করে। অপরদিকে সিনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে ক্লেমন সার্কস। তারা ১৪ রানে হারিয়েছে ক্লেমন বুলসকে। এর আগে জুনিয়র গ্রুপের সেমিফাইনালে ক্লেমন বুলস ৩৬ রানে ক্লেমন স্টার্সকে হারিয়ে ফাইনালে যায়গা করে নেয়। অপরদিকে সিনিয়র গ্রুপের সেমিফাইনালে ফ্যালকনকে ৭ উইকেটে হারিয়ে বুলস ফাইনাল নিশ্চিত করে।
জুনিয়র গ্রুপে কিংস প্রথমে ব্যাট করে নির্ধারিত ৮ ওভারে ২ উইকেটে ১৪০ রান করে। জবাবে শেষ বল পর্যন্ত খেলেও ৮ উইকেট হারিয়ে ১৩৭ রানের বেশি করতে পারেনি। ম্যাচ সেরা নির্বাচিত হয় কিংসের সামি। সিনিয়র গ্রুপে প্রথমে ব্যাট করে ক্লেমন সার্কস ১২৫ রান করে। জবাবে ক্লেমন বুলস্ পুরো ৮ ওভারে খেলেও ১১১ রান করতে পারে। ম্যাচ সেরা হয়েছে বিজয়ী দলের অধিনায়ক নাইমুর রহমান কৌশিক। প্রতিযোগিতায় ১৪১ রান করে সেরা ব্যাটসম্যান হয়েছে ক্লেমন বুলসের বিল্লাল। অপরদিকে ১৪ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারি হয়েছে সার্কসের সাকিব। সেরা উদীয়মান খেলোয়াড় হয়েছে ক্লেমন বুলসের ওমর ফারুক।
খেলা শেষে পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব কবীর। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, এবিএম আখতারুজ্জামান, নির্বাহি সদস্য সোহেল মাদুস হাসান টিটো, হামিদপুর আল-হেরা ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপ্যাল সাইফুল ইসলাম তুহিন, ক্লেমন আছিয়া ইন্সটিটিউটের কোচ আসাদুল্লাহ খান বিপ্লব, জুনিয়র কোচ সুরাইয়া জান্নাতি তিন্নি, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের ধারাভাষ্যকার কুমার কল্যাণ। স্বাগত বক্তব্য রাখেন ক্লেমন আছিয়া ইন্সটিটিউটের প্রধান কোচ এহসানুল হক সুমন।
ক্লেমন আছিয়া ক্রিকেট ইন্সটিটিউট আয়োজিত চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা শুক্রবার শুরু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here