খালেদার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেলেন ঐক্যফ্রন্ট নেতারা

0
281

নিজস্ব প্রতিবেদক : কারবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা। সোমবার এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সচিবালয়ে দেখা করেন ঐক্যফ্রন্টের ৮ নেতা।

সেখানে খালেদা জিয়া সঙ্গে ঐক্যফ্রন্টের নেতাদের দেখা করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অনুমতি দিয়েছেন বলে বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি জানান, বেগম খালেদা জিয়া অসুস্থ। এই বিষয়ে পত্র-পত্রিকায় বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর আসতেছে, তাই আমরা উনার সঙ্গে সরাসরি সাক্ষাৎ করে তার শারিরীক আবস্থা জানতে চাই। এই জন্য আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতি চেয়েছি। উনি বলেছেন দেখা করার জন্য আমাদের কোন বাধা নাই। আপনার সবাই দেখা করতে পারবেন।

কবে বা কখন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন এমন প্রশ্নে জাফরুল্লাহ বলেন, এই বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি। তবে মঙ্গলবার সোহরাওয়ার্দী উদ্যানে বুয়েটের ছাত্র আবরার ফাহাদের হত্যা প্রতিবাদে ঐক্যফ্রন্টের পূর্বঘোষিত সমামেশের অনুমতি দেননি বলেও জানান জাফরুল্লাহ।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সচিবালয়ে সাক্ষাতে ঐক্যফ্রন্ট নেতা আ স ম রবের সঙ্গে, ইকবাল হাসান মাহমুদ টুকু, সুব্রত চৌধুরী, নুরুল আমিন বেপারী, ডা. জাফরুল্লাহ, ড. রেজা কিবরিয়া, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।