গাজীপুর থেকে অপহৃত শিশু যশোরে উদ্ধার

0
345

যশোর অফিস : গাজীপুর থেকে অপহৃত সৌদিপ্রবাসী এক ব্যক্তির তিন বছরের শিশুকন্যাকে যশোর থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিনগত রাতে সদর উপজেলার বারিনগর থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণকারী আরমানকে আট করা হয়।
মালিহা নামে উদ্ধারকৃত শিশুটি গাজীপুর সিটি কর্পোরেশনের বড়বাড়িয়া এলাকার মহিদুল ইসলামের মেয়ে। আর অপহরণকারী আরমান বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কোদালিয়া গ্রামের আজগর আলীর ছেলে। তিনি মালিহাদের বাড়িতে ভাড়া থাকতেন।
যশোর কোতোয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান জানান, গতকাল শিশুটিকে অপহরণের পর বাসে করে যশোরে আনা হয়। যশোরের বারিনগরে নামলে স্থানীয়া সন্দেহ করেন। এই সময়ে আরমানের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ আরো বাড়লে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে মালিহাকে উদ্ধারের পাশাপাশি আরমানকে আটক করে। পরে খবর পেয়ে মালিহার মা নাসিমা আক্তার যশোরে আসেন। তার কাছে মালিহাকে হস্তান্তর করা হয়েছে। আর অপহরণকারী আরমানকে আটক দেখানো হচ্ছে।
মালিহার মা নাসিমা আক্তার জানান, তার স্বামী মহিদুল ইসলাম সৌদি প্রবাসী। আরমান তাদের বাড়িতে ভাড়া থাকতেন। গতকাল মালিহাকে নিয়ে আরমান চলে আসেন। পরে আমার কাছে ছয় লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি জানিয়ে আমি গাজীপুর সদর থানায় একটি জিডি করি। আর আজ খবর পেয়ে গাজীপুর থানার এসআই প্রকাশকে নিয়ে যশোরে এসেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here