চট্টগ্রাম-সিলেটে ভারি বর্ষণের সাথে ভূমিধসের শঙ্কা

0
407

নিজস্ব প্রতিবেদক: সক্রিয় মৌসুমী বায়ুর প্রভাবে আজ সিলেট ও চট্টগ্রাম বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতি ভারি বর্ষণ হতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদফতর।

বুধবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার জন্য দেয়া অধিদফতরের সতর্কবার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও বলা হয়, ভারি থেকে অতি ভারি বৃষ্টির কারণে চট্টগ্রাম ও সিলেট বিভাগের পাহাড়ী এলাকার কোথাও কোথাও ভূমিধসের সম্ভাবনা রয়েছে।

এদিকে, বুধবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে।

চট্টগ্রাম-সিলেটে ভারি বর্ষণের সাথে ভূমিধসের শঙ্কা অনলাইন প্রতিবেদক Currently 3.50/512345 গড় রেটিং: 3.5/5 (2 টি ভোট গৃহিত হয়েছে) সক্রিয় মৌসুমী বায়ুর প্রভাবে আজ সিলেট ও চট্টগ্রাম বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতি ভারি বর্ষণ হতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদফতর। বুধবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার জন্য দেয়া অধিদফতরের সতর্কবার্তায় এ তথ্য জানানো হয়েছে। এতে আরও বলা হয়, ভারি থেকে অতি ভারি বৃষ্টির কারণে চট্টগ্রাম ও সিলেট বিভাগের পাহাড়ী এলাকার কোথাও কোথাও ভূমিধসের সম্ভাবনা রয়েছে। এদিকে, বুধবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here