চাঁদের হাটের যশোরের চার দশক পূর্তিতে মনোজ্ঞ আয়োজন

0
148

নিজস্ব প্রতিবেদক : জাতীয় শিশু-কিশোর ও যুব কল্যাণ সংগঠন চাঁদের হাট যশোর জেলা শাখা আজ ১১ আগস্ট ২০২২ পূর্ণ করল গৌরবের চার দশক। এ উপলক্ষে আজ (বৃহস্পতিবার) চাঁদের হাট যশোর মিলনায়তনে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। চাঁদের হাট যশোরের প্রতিষ্ঠাতা ও সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুকুমার দাস শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে চাঁদের হাট যশোরের উপদেষ্টা আঞ্জেলা গমেজ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তারু উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান বলেন, সংস্কৃতি মানুষের আত্মাকে শুদ্ধ করতে শেখায়। মানুষকে উদার করতে শেখায়। চাঁদের হাট যশোরে সুন্দরের যে ফুল ফুটিয়েছে, তা প্রশংসনীয়। এই সংগঠনের মধ্য দিয়ে অনেক বড় বড় মানুষের সৃষ্টি হয়েছে। আগামীতেও প্রতিভার স্ফূরণে সংগঠনটি ভূমিকা পালন করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানের অতিথিরা চার দশক পূর্তিতে ৪০টি প্রদীপ প্রজ্বালন করেন। একইদিন রাখিবন্ধন হওয়ায় সবাইকে রাখি পরিয়ে সম্প্রীতি ও সৌহার্দ্যরে প্রত্যয় ব্যক্ত করা হয়।
অনুষ্ঠানে শফিকুল ইসলাম, প্রজ্ঞা, ঐশী, আদিবা, কাব্য, সাম্য, অর্পিতা, মালিহা, অরিত্র, সুপ্রা, শুভ সংগীত পরিবেশন করেন। অন্তরা ও অনন্যা অনুষ্ঠান উপস্থাপনা করেন।