চিরনিদ্রায় শায়িত যশোরের মহসিন দম্পতি

0
302

নিজস্ব প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় নিহত যশোর জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মহসিন সরকার ও তার স্ত্রী রেহেনা আক্তার রিনার দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার যশোর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জোহরবাদ জানাজা শেষে শহরের কারবালা কবরস্থানে তাদের দাফন করা হয়।

গত শনিবার ঢাকা যাওয়ার পথে যশোর-মাগুরা সড়কে দুর্ঘটনায় এ দম্পতি নিহত হন। তাদের বড় ছেলে মোসলেম উদ্দিন রিষাদ অস্টেলিয়ায় থাকায় দুঘটনার পর লাশ দাফন না করে সিএইচএম এর মর্গে রাখা হয়।

নামাজে জানাজায় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলী রায়হান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল কাদির, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলা, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌরসভার মেয়র অধ্যক্ষ মাহমুদুল হাসান, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলসহ বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মহসিন সরকার যশোরের মোর্শেদ লাইব্রেরির মালিক এবং যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপুর দুলাভাই। ওই দুর্ঘটনায় আহত হয় ওই দম্পতির মেয়ে মাহিমা তাসমিন (১৬) ও ভাতিজা হাসান ইমাম (১৪)। তারা এখন যশোর জেলারেল হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার বিকেল ৫টার দিকে নিজস্ব প্রাইভেটকারে মহসিন সরকার, তার স্ত্রী রেহেনা আক্তার রিনা, মেয়ে মাহিমা তাসমিন ও ভাতিজা হাসান ইমাম ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে প্রাইভেটকারটি মাগুরার শিমুলিয়ায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা লাগে। এসময় মহসিন ও তার স্ত্রী নিহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here