চৌগাছায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত‌্যা! স্বামী ও শাশুড়ি গ্রেফতার

0
383

চৌগাছা (য‌শোর) প্রতি‌নি‌ধি :

য‌শো‌রের চৌগাছায় সুরাইয়া আক্তার আয়েশা নামে একজন গৃহবধূকে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা করা হয়েছে। র‌বিবার রা‌তে (আনুমানিক ১১ থেকে ১২টা) চৌগাছা পৌরসভার ৫ নং ওয়া‌র্ডের মাঠপাড়া এলাকায় এ ঘটনা ঘ‌টে।

সংবাদ পেয়ে রাতেই পুলিশি অভিযানে হত্যার সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে নিহতের স্বামী ও শ্বাশুড়িকে আটক ক‌রে‌ছে চৌগাছা থানা পুলিশ। আটককৃতরা হ‌লেন ঐ এলাকার হাসানুর রহমা‌নের ছে‌লে ইমরান হো‌সেন ও তার মা বিল‌কিস বেগম। এ ঘটনায় নিহতের পিতা ইলিয়াছ হোসেন বাদী হয়ে তার মেয়ের স্বামী ইমরান ওরফে সোহেল রানা (২২) শ্বশুর হাসানুর রহমান (৫০) এবং শাশুড়ি বিলকিস বেগমকে (৪০)কে অভিযুক্ত করে চৌগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জানাযায় র‌বিবার রাত ১১ থেকে ১২টার দি‌কে ইমরান ও তার সহ‌যোগীরা ইমরা‌নের স্ত্রী আ‌য়েশা বেগম (১৮) কে বালিশ চাপা দিয়ে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা । এক পর্যা‌য়ে তারা চেচা‌মে‌চি ক‌রে ব‌লে, আ‌য়েশা গলায় দ‌ড়ি দি‌য়ে আত্মহত‌্যা ক‌রে‌ছে। প্রতি‌বে‌শিরা এ‌গি‌য়ে এ‌সে দে‌খে ঘ‌রের মে‌ঝেতই লাশ শোয়া‌নো। সংবাদ পে‌য়েই চৌগাছা থানার অ‌ফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবু‌জের নেতৃ‌ত্বে পু‌লিশ ঘটনাস্থ‌লে যায়। সুরতহাল রি‌পোর্ট করার সময় পু‌লি‌শের স‌ন্দেহ হয় আ‌য়েশা‌কে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা করা হ‌তে পা‌রে।

ঘটনার সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে রাতেই পু‌লিশ অভিযান চালিয়ে ইমরান ও তার মা বিল‌কিস বেগম‌কে আটক ক‌রে। পু‌লিশ লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন‌্য য‌শোর ২৫০ শয‌্যা জেনা‌রেল হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে‌ছে।

মৃত আ‌য়েশা ‌বেগম য‌শোর সদর উপ‌জেলার দিয়াপাড়া গ্রা‌মের ই‌লিয়াস হো‌সে‌নের মে‌য়ে।
আ‌য়েশার মা কুলসুমা বেগম ব‌লেন আজ থে‌কে এক বছর পূ‌র্বে ইমরা‌নের সা‌থে আ‌য়েশার বিবাহ হয়। ভালই চল‌ছিল তা‌দের সংসার হঠাৎ কি হ‌লো বুঝলামনা । তি‌নি আ‌রো ব‌লেন র‌বিবার ইফতা‌রের দশ মি‌নিট পূ‌র্বেও মে‌য়ের সা‌থে আমার মোবাইল ফো‌নে কথা হ‌য়ে‌ছে তখনও মে‌য়ে তেমন কিছু জানায়‌নি আমা‌কে।

চৌগাছা থানার ও‌সি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা স্বীকার করে ব‌লেন, লা‌শের সুরতহাল দে‌খে প্রাথ‌মিকভা‌বে এটা শ্বাসরোধ করে হত‌্যা ব‌লে ধারনা করছি। ময়নাতদন্ত রি‌পোর্ট পাওয়ার পর বা‌কিটা জানা যা‌বে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি। মামলা নং ৩১ তারিখ ২৬ এপ্রিল ২০২১।