চৌগাছায় অস্ত্র ও মাদকের বিরুদ্ধে পুলিশের সাঁড়াশি অভিযান

0
807

চলতি মাসেই অস্ত্র,গুলি ও মাদকসহ দম্পতি আটকের পর এবার পিস্তল, ম্যাগাজিন,গুলি ও মাদকসহ বাপ ছেলে আটক ।
জিয়াউর রহমান রিন্টু : যশোরের চৌগাছায় একের পর এক উদ্ধার হচ্ছে আগ্নেয়াস্ত্র ও মাদকের চালান।চলতি ফেব্রুয়ারি মাসেই তিনটি আগ্নেয়াস্ত্র,একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলিসহ 355 বোতল ফেন্সিডিল,50 পিস ইয়াবা ও 10 কেজি 50 গ্রাম গাঁজাসহসহ আটক হয়েছে চৌগাছার কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ীরা।ঐ সকল ঘটনায় অস্ত্র আইনে তিনটি ও মাদক আইনে মামলা হয়েছে 10 টি। এসকল মামলায় আটককৃতদের মধ্যে আছে উপজেলার অস্ত্র ও মাদক ব্যবসায়ী ও পুলিশের তালিকাভুক্ত কুখ্যাত সন্ত্রাসী ফুলসারা ইউনিয়নের মঙ্গলের ছেলে ঘ্যানা ওরফে টিটো (32) এবং মহিনুর(৩৭) ও তার স্ত্রী সামিরা খাতুন(৩০)। তারই ধারাবাহিকতায় এবার পিস্তল, ম্যাগজিন, গুলি ও ফেনসিডিলসহ আব্দুল মান্নান (৬০) ও তার ছেলে জাকির হোসেন (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা উপজেলার ধুলিয়ানি ইউনিয়নের কাবিলপুর গ্রামের বাসিন্দা।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব জানিয়েোছেন,গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত আটটার দিকে একই ইউনিয়েনর মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে অভিযান চালিয়ে একটি সংঘবদ্ধ অস্ত্র ও মাদক চোরাচালান দলের সদস্য আব্দুল মান্নান (৬০) পিতা মৃত সাত্তার আলী ও তাৱ ছেলে জাকির হোসেন (৩০) কে আটক করা হয়। এসময় মান্নানের কাছ থেকে একটি পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এবং তার ছেলে জাকিরের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা হয়েছে। আটক বাপ ছেলে কে পৃথক দুই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।
অপরদিকে ওইদিন সন্ধ্যায় চৌগাছা পৌরসভার তারনিবাস গ্রামে অভিযান চালিয়ে মাসিলা গ্রামের মুজিবুর রহমান ছেলে ফারুক (৩০) কে ১০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।