চৌগাছায় চোখ উপড়ে নৃশংসভাবে শিশু শিক্ষার্থী হত্যা!

0
366

জিয়াউর রহমান রিন্টু

যশোরের চৌগাছায় তৃতীয় শ্রেনীর এক শিক্ষার্থীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।
হত্যার সময় তার চোখ উপড়ে ফেলে ঘৃন্য পৈশাচিকতার পরিচয় দিয়েছে খুনিরা।
নিহত ছাত্রটি সাকিব হোসেন (১২) উপজেলার স্বরূপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র । চুয়াডাঙ্গা সদর উপজেলার কুন্দিপুর বেলেমাঠ গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে সাকিব বাবা না থাকায় চৌগাছা উপজেলার স্বরূপপুর গ্রামে নানা খলিলুর রহমান মন্ডলের বাড়িতে থাকতো।
সোমবার বেলা ১০টার দিকে উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি খাল থেকে তার চোখ উপড়ানো লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় সাকিবের নানা বাদী হয়ে ১০ মে ২০২০ খ্রীঃ চৌগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং-১৬ ।
মামলায় তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে অভিযুক্ত করা হয়েছে।
চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক নিহতের নানী ফাতেমা বেগমের উদ্ধৃতি দিয়ে জানান রোববার মাগরীবের নামাজের পর থেকে সাকিবকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা তাকে খুঁজাখুজি করে কোথাও তাকে পাননি। সোমবার ভোররাত থেকে আবারো সাকিবের নানী ফাতেমা ও তার বোন রহিমা খুঁজতে খুঁজতে সকাল ৬টা সাড়ে ৬টার দিকে স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের একটি ক্যানালে (খাল) তার লাশ পড়ে থাকতে দেখেন। সংবাদ পেয়ে সোমবার সকালে চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক, সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায় ও এসআই ফিরোজের নেতৃত্বে পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ জানায় নৃশংসভাবে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার ডান চোখটিও নৃশংসভাবে উপড়ে ফেলা হয়েছে।
ওসি তদন্ত এনামুল হক আরো বলেন পুলিশ এ হত্যাকান্ডের মোটিভ উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ বিষয়ে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে বিশদ কিছু বলা যাচ্ছেনা।