চৌগাছায় ফেন্সিডিলসহ চিহ্নিত মাদক বিক্রেতা শাহিন গ্রেফতার

0
335

নিজস্ব প্রতিবেদক : যশোরের চৌগাছা উপজেলার দীর্ঘ দিনের মাদক বিক্রেতা শাহিন (৪০) কে চার বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ। সোমবার বিকাল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে চৌগাছা থানার এএসআই মান্নান সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলা সদরের মাছ বাজারের সামনে পুরাতন মাইক্রোস্ট্যান্ড থেকে মাদকসহ হাতেনাতে শাহিনকে গ্রেফতার করে। শাহিন মাছ বাজারের আবদার রহমানের ছেলে।
স্থানীয়রা জানিয়েছেন,শাহিন নিজে একজন মাদক সেবী এবং খুচরা মাদক বিক্রেতা। মাদক বিক্রির সাথে সাথে মাছ বাজারে একজন সন্ত্রাসী হিসেবে পরিচিত। মাছ বাজারের মধ্যেই বাড়ি হওয়ার কারনে বিভিন্ন গ্রাম থেকে আসা আড়ৎদার এবং খুচরা মাছ বিক্রেতারা এই শাহিনের ভয়ে টতস্থ হয়ে থাকে। সামান্য কারনে মানুষজন গালাগালি ও সারধোর করার পাশাপাশি তার একটি মাদক ফেন্সিডিল ও ইয়াবা বিক্রির সিন্ডিকেটও রয়েছে। দীর্ঘদিন পুলিশের চোখকে ফাকি দিয়ে অবশেষে পুলিশের খাচায় আটকা পড়েছে এই মাদক বিক্রেতা। এ দিকে মঙ্গলবার সকালে সন্ত্রাসী শাহিনের গ্রেফতারের খবর মাছ বাজারে চাওড় হলে ব্যবসায়ি ও খুচরা বিক্রেতাদেরকে হাসি ঠাট্টা করতে দেখা যায়।
চৌগাছা থানার ওসি রীফাত খান রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,কোনো মাদক ব্যবসায়িদের ছাড় নেই। আজ কিংবা কাল পুলিশের হাতে গ্রেফতার তাকে হতেই হবে। ওসি রাজিব কঠোর হুশিয়ারি দিয়ে বলেন, আমরা নিরীহ সাধারন মানুষের বন্ধু আর মাদক ব্যবসায়ি ও অস্ত্রধারি সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতর অবস্থানে আছি। সমাজকে তথা উপজেলাকে মাদকমুক্ত করতে যা যা করার আছে সকল কিছুই করা হবে ইনশাল্লাহ্। ” মাদকসহ গ্রেফতারের ঘটনায় পুলিশ বাদী হয়ে শাহিনের নামে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১৯,তারিখ ১৬-০৯-১৯ খ্রীঃ। মঙ্গলবার তাকে কোর্টে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here