চৌগাছায় মাদক বিরোধী ফুটবলে ফতেপুর একাদশ চ্যাম্পিয়ন

0
752

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় মাদক বিরোধী ১৬ দলের ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ফতেপুর ফুটবল একাদশ।

বৃহস্পতিবার বিকেল চারটায় উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাদেখানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ফুটবল ম্যাচটি শুরু হয়। খেলাটির নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হওয়ার পর ট্রাইব্রেকারে সুখপুকুরিয়া ফুটবল একাদশকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফতেপুর ফুটবল একাদশ।

এর আগে টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

বাদেখানপুর টাইগার ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত খেলাটির প্রধান পৃষ্টোপষক স্থানীয় আওয়ামী লীগ নেতা আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সহিদুল ইসলাম মিয়া, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও যশোর এমএম কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম, সদস্য মামুন কবীর, চৌগাছা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর আব্দুল মুজিদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ মোঃ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও প্রেসক্লাব চৌগাছার সভাপতি জিয়াউর রহমান রিন্টু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত ছাড়াও উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ইউনিট আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।