চৌগাছা উপজেলা আ.লীগ সম্পাদকের পিতার মাজার জিয়ারতে এমপি নাসির উদ্দিন

0
358

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছা চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা হাজী আবুল কাশেম চৌধুরীরর মাজার জিয়ারত করেছেন চৌগাছা-ঝিকরগাছা আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফুলসারা ইউনিয়নের দুর্গাবরকাঠি দাখিল মাদরাসার পাশে মরহুমের পারিবারিক কবরস্থানে তিনি মরহুমের কবর জিয়ারত করেন।
এসময় তার সাথে ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির, ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, তার বোন জামাই ও দূর্গাবরকাঠি দাখিল মাদরাসার সুপার মাওলানা রবিউল ইসলাম, চৌগাছার সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ তোতা মিয়া, সুখপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক ও জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তসলিমুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ মোঃ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও যশোর এমএম কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সদস্য রেজওয়ান হাবিব আলিফ, মামুন কবীর, যুবলীগ নেতা আহসান কবীর বাবু প্রমুখ। তিনি সেখানে কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করেন এবং মরহুমের জন্য দোয়া করেন। এছাড়াও তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা ও সান্তনা জানান।
উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর পিতা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চৌধুরী বেশ কিছুদিন ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা ১১টা ৫ মিনিটে ইন্তেকাল করেন। বুধবার বেলা ১১টায় তাকে রাষ্ট্রীয় মর্যাদায় নিজ গ্রাম দুর্গাবরকাঠি দাখিল মাদরাসার পাশের কবরস্থানে দাফন করা হয়।