চৌগাছা ছাত্রলীগের সভাপতির দুই পা ভেঙ্গে দিল চিহ্নিত সন্ত্রাসীরা

0
2251

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হোসাইনের পা গুড়ো করে দিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। এসময় তার সাথে থাকে ইব্রাহীমের উপরও সন্ত্রাসী আক্রমন চালান হয়।
শুক্রবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চানপুর গ্রামের মাঠে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এসসময় ইব্রাহীম ও তার সঙ্গী মিঠুন মটর সাইকেলে করে নিজ গ্রামে ফিরছিলেন। ইব্রাহীম উপজেলার বেড়গোবিন্দপুর গ্রামের আব্দুল খালেক বিশ্বাস ও মিঠুন একই গ্রামের মাইন বিশ্বাসের ছেলে।
চৌগাছা উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার হাদিউর রহমান বলেন ইব্রাহীমের দুই পায়ের গোড়ালিতে সর্বোচ্চ আঘাত করা হয়েছে। বিশেষ করে বাম পায়ের অবস্থা বেশি খারাপ। তবে তার দুপায়ে হাতুড়ি বা লোহার কিছু দিয়ে এমন ভাবে আঘাত করা হয়েছে যে তার পায়ের চর্বি বেড়িয়ে এসেছে। তবে এক্সরে না করে কিছু বলা যাচ্ছেনা। তার দুপা অকেজো করে দেওয়াই অঅক্রমনকারিদেও পরিকল্পনা ছিল বলেই মন্তব্য করেন তিনি। ইব্রাহীমের পায়ে আভ্যন্তরীন রক্তপাত হচ্ছে। অন্যদিকে মিঠুনের মাথা ফেটে ৩ ইঞ্চি গভীর হয়ে গেছে। ৬-১২ ঘন্টা পার না হলে তার বিষয়ে কিছু বলা যাচ্ছেনা। রাতেই তাদের দুজনকেই যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে বলেও জানান ডা.হাদিউর রহমান।
হাসপাতালে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাজু জানান, ইব্রাহীম ও তার সঙ্গী মিথুন ওই সময় চৌগাছা বাজার থেকে নিজ বাড়ি বেড়গোবিন্দপুর গ্রাম ফিরছিলেন। গ্রামে আসার পথে চানপুরের (পাকা রাস্তা শেষে ইটের সলিং শুরু যেখানে) রাস্তা পার হয়ে বেড়গোবিন্দপুর বটতলায় পৌছানোর আগেই চিহ্নিত সন্ত্রাসীরা বাশ দিয়ে তাদের গতিরোধ করে। সেখানেই তাদেও উপর সন্ত্রাসী হামলা চালান হয়।
ইব্রাহীমের বড় ভাই জাহিদুর রহমান মিলন জানান,পূর্ব শত্রুতার জের ধরেই এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা আমার ভাইকে খুন করতে চেয়েছিল। এঘটনায় শুক্রবার রাতেই তারা উপজেলার মনমথপুর গ্রামের আওরঙ্গজেব চুন্নুর ছেলে শামীম রেজা,পানুর ছেলে ইমরান বেড়গোবিন্দপুর গ্রামের বুলবুলি হোসেনের ছেলে পারভেজ, মৃত মকবুল মল্লিকের ছেলে মহব্বতসহ ১৩জনকে অভিযুক্ত করে চৌগাছা থানায় একটি এজাহার করেছেন তিনি।
এবিষয়ে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম ও তার সঙ্গী মিথুনের উপর আক্রমনকারি যেই হোকনা কেনো কোনো ছাড় দেওয়া হবেনা। অতিদ্রুতই তাদেরকে আইনের আওতায় আনা হবে। সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।