‘জঙ্গি’মোজাফফরের ২ দিনের রিমান্ড মঞ্জুর

0
380
জঙ্গী মোজাফফারকে আটক করে নিয়ে যাচ্ছে অিাইনশৃঙ্খলা বাহিনী

নিজস্ব প্রতিবেদক: জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে যশোরে আটক সদর উপজেলার পাগলাদহ গ্রামের মোজাফফর হোসেনকে ২ দিনরে রিমান্ডে দিয়েছে আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ ৭ দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালতের বিজ্ঞ বিচারক বুলবুল ইসলাম শুনানী শেষে তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জঙ্গি সংশ্লিষ্ঠতার অভিযোগে মোজাফফরকে ২৩ অক্টোবর যশোর শহর থেকে আটক করে পুলিশ। এরপর ওই দিন সন্ধ্যায় আইন শৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য তার বাড়ি ঘিরে ফেলে। রাত ১০ টার দিকে পুলিশ মোজাফফরকে নিয়ে তার বাড়িতে যায় এবং একটি পিস্তল, চার রাউন্ড গুলি, তিনটি ম্যাগজিন, ৫০টি গ্রেনেডের বডি, বিপুল পরিমাণ জেল ও তিনটি চাকু উদ্ধার করে।
যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান জানান, মোজাফফর নব্য জেএমবির যশোরাঞ্চলের একজন সংগঠক। তার বাড়িতে জঙ্গিদের যাতায়াত ছিল।
মোজাফফর যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের পুরনো ছাত্রাবাস মসজিদের ইমাম। তিনি স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে পাগলাদহ গ্রামে বসবাস করতেন। তাকে আটকের পর ওই দিন রাতেই কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বাদী হয়ে তার বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে একটি মামলাটি করেন। মামলায় মোজাফফর ছাড়াও অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়। মঙ্গলবার বিকাল ৪ টায় পুলিশ তাকে যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ ৭ দিনের রিমান্ড প্রার্থনা করে। আদালত ২৬ অক্টোবর শুনানীর দিন ধার্য করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here