জঙ্গি আস্তানা থেকে ২ নারীর আত্মসমর্পণ

0
316

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি ‘নিলুফা ভিলা’ থেকে দুই নারী আত্মসমর্পণ করেছেন।
বুধবার (১৭ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে তারা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আত্মসমর্পণ করেন।

এর আগে, বেলা সাড়ে ১১টার দিকে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম জানান, ঘিরে রাখা বাড়িতে অবস্থানরতদের আত্মসমর্পণের সুযোগ দেওয়ায় অভিযান চালাতে বিলম্ব হচ্ছে। তারা আত্মসমর্পণ না করলে কঠোর অভিযান চালানো হবে।

বলেন, যারা নেগুশিয়েটে স্কিলড তাদের ঢাকা থেকে এনে জঙ্গিদের সঙ্গে যোগাযোগের করার চেষ্টা করছি। যদি তারা আত্মসমর্পণ করে তাহলে আমরা কঠোর অভিযানে যাব না। আর যদি তারা আত্মসমর্পণ না করে তাহলে আমরা সোয়াতের মাধ্যমে অভিযান পরিচালনা করব। তবে কখন নাগাদ অপারেশন শুরু হবে তা স্পষ্ট করেননি মনিরুল হক।

এদিকে আইনশৃঙ্খলা বাহিনী সাত তলা ওই ভবনটি এখনও ঘিরে রেখেছে। ভবনটিতে ড্রোন ক্যামেরার মাধ্যমে জঙ্গিদের পর্যবেক্ষণ করা হচ্ছে।

মঙ্গলবারের অভিযানে নিহত দুই জঙ্গির পরিচয় সম্পর্কে জানতে চাইলে চাইলে মনিরুল ইসলাম বলেন, এখনও তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি। ঘটনাস্থল থেকে বিভিন্ন নমুনা সংগ্রহ করা হয়েছে বিভিন্নভাবে তাদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিচয় পাওয়ার সঙ্গে সঙ্গে সাংবাদিকদের বিষয়টি জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here