জনতার মুখোমুখি চৌগাছায় চেয়ারম্যান প্রার্থীরা

0
469

চৌগাছ( যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে উপজেলার নারায়নপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থীরা জনতার মুখোমুখি হয়েছেন। আজ রবিবার বিকেলে উপজেলার গুয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে সরকারি সম্পদের সুষ্ঠু বণ্টন, জনগণের পাশে থেকে কাজ করা এবং নির্বাচনের আচরণবিধি মেনে চলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা।
উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টুর সভাপতিত্বে জনতার মুখোমুখি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ১ নং ফুলসারা ইউপির চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধূরি।

অনুষ্ঠানে প্রধান অতিথি মেহেদী মাসুদ চৌধূরি বলেন, আগামি ইউপি নির্বাচনে আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন সকল প্রার্থী কাঁধে কাধঁ মিলিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় হলে দেশের উন্নয়ন ও দেশের অগ্রযাত্রা শান্তি প্রতিষ্ঠিত হবে । নৌকার প্রার্থী বিরুদ্ধে এবার চৌগাছায় আওয়ামীলীগের কোন বিদ্রোহী প্রাথী হতে দেওয়া হবে না। বর্তমান সরকার একটি গণতান্ত্রিক কাঠামোর মধ্যে থেকে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতকরণ, মানবাধিকার ও আইনের শাসনের প্রতি শ্রদ্ধা প্রদর্শন, সমস্যা নিরসনে দ্রুত সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়ন করছে। এর মাধ্যমে জাতির অগ্রযাত্রার স্বপ্ন ও আকাঙ্ক্ষাকে বাস্তব রূপ দিতে সর্বাত্মক উদ্যোগ নিয়েছে। অতীতের অব্যবস্থাপনা ও অদক্ষতা কাটিয়ে উঠে ক্ষুধা-দারিদ্র্য ও শোষণমুক্ত দেশ গড়তে মহাজোট সরকার গত মেয়াদে নিরন্তর প্রয়াস চালিয়েছে। তারই ধারাবাহিকতায় বর্তমান সরকার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। তিনি বলেন, দেশে সুশাসন প্রতিষ্ঠা এবং আর্থসামাজিক উন্নয়নের গতি ত্বরান্বিত করতে সরকার আন্তরিকতার পরিচয় দিয়েছে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার,প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু জাফর, চৌগাছা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাহাবুবুল আলম রিংকু,উপ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলু,নব-নির্বাচিত পৌর কাউন্সিলর ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন,সাধারণ সম্পাদক সুমন হোসেন,ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ফরজন আলী,ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন ইটু,সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নারায়নপুর ইউনিয়ন ওও গুয়াতলী ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ,উপজেলা ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ।

অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও নারায়নপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কামাল হোসেন মল্লিক,উপজেলা আওয়ামীলীগের সদস্য কামারুজ্জামান,ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল হোসেন,ইউনিয়ন আওয়ামীলীগ কর্মী আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা অমেদুল ইসলাম,উপজেলা যুবলীগের সদস্য ও ইউপি সদস্য মনিরুজ্জামান মিলন,আওয়ামীলীগ কর্মী সাহিনুর রহমান শাহিন,ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মুক্তার হোসেন।