জাহিদ হাসান টুকুনের ৬৩তম জন্মদিন পালন

0
439

নিজস্ব প্রতিবেদক: যশোর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যশোর পত্রিকার প্রকাশক সম্পাদক জাহিদ হাসান টুকুনের ৬৩ তম জন্মদিন ছিল শনিবার। প্রতিবার জাঁকজমকভাবে জন্মদিনটি উদযাপিত হলেও এবারের প্রেক্ষাপট ছিল ভিন্ন। শারিরীকভাবে অসুস্থ থাকায় এবছর জাহিদ হাসান টুকুন তার জন্মদিনের কেক ও উপহার সামগ্রী ইয়াতিম শিশুদের উৎসর্গ করেন।

অপরদিকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যশোর ইউনিটের সাধারণ সম্পাদক জাহিদ হাসান টুকুনের জন্মদিন উপলক্ষে এক কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে জাহিদ হাসান টুকুনের অনুপস্থিতিতে ইউনিটের প্রাণ এক ঝাঁক যুব সদস্য তাদের এই আয়োজন প্রিয় জাহিদ হাসান টুকুনের সুস্থতা কামনায় ইয়াতিম শিশুদের উৎসর্গ করে। জাহিদ হাসান টুকুনের সুস্থতা কামনা করে শুরুতে বিশেষ মোনাজাতে অংশ নেয় সোসাইটির স্বেচ্ছাসেবকবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সহসভাপতি নূর ইসলাম, ইউনিট অফিসার ওবাইদুল ইসলাম পারভেজ, প্রোগ্রাম অফিসার গোপাল বিশ্বাস, ফটো সাংবাদিক সাজ্জাদুল কবির মিটনসহ যুব ইউনিটের সদস্যবৃন্দ।

বিশেষ মোনাজাতে প্রেস ক্লাব যশোরের সভাপতি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যশোর ইউনিটের সাধারণ সম্পাদক মানবিক মূল্যবোধের মূর্ত প্রতীক জাহিদ হাসান টুকুনসহ করোনা আক্রান্ত সকলের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে সকলের উপস্থিতিতে জাহিদ হাসান টুকুনের জন্মদিনের কেক কাটায় অংশ নেয় ইউনিটের যুব সদস্যরা। পরে কেকটি শহরের একটি ইয়াতিম খানার শিশুদের মধ্যে বিতরণ করা হয়।