জেইউজে যুগ্ম সম্পাদক তবিবরের চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার : গ্রেফতার দুই

0
411

নিজস্ব প্রতিবেদক : যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) যুগ্ম সম্পাদক ও দৈনিক সমাজের কথার চিফ রিপোর্টার তবিবর রহমানের চুরি হওয়া মোটরসাইকেলটি অবশেষে উদ্ধার হয়েছে।
চুরির সাথে জড়িত থাকার অভিযোগে ৪ এপ্রিল ২০২১ (রোববার) রাতে পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে।

আটককৃতরা হলেন, যশোর শহরের বেজপাড়া নলডাঙ্গা রোডের চৌধুরী হুমায়ুন রেজার ছেলে চৌধুরী সায়েম রেজা সজল ও লোন অফিসপাড়া মাছ বাজার বরফ কল এলাকার মৃত মনির আহম্মেদ মিন্টুর ছেলে সাইক আহম্মেদ সাইক।

উল্লেখ্য, ৩ ফেব্রুয়ারি রাতে যশোর শহরের এমএম আলী রোডের সমবায় ব্যাংকের পেছনে চতুর্থ তলা ভবনের বাসার সামনে রাখা সাংবাদিক তবিবর রহমানের লাল রঙের ওই হিরো হোন্ডা মোটরসাইকেলটি চুরি হয়।

সূত্র মতে, গত ৮ ফেব্রুয়ারি শার্শা উপজেলার নাভারণে ওই মোটরসাইকেলসহ দুই যুবককে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। তখন মোটরসাইকেলটির রেজিস্ট্রেশন নম্বর প্লেট ছিল না।
শার্শা থানা পুলিশ ওই মোটরসাইকেল রেখে দিয়ে আটক দু’জনকে কাগজপত্র নিয়ে আসার শর্তে ছেড়ে দেয়।

এরপর থানার এসআই মেহেদী মালিকানা যাচাইয়ের জন্য বিআরটিএকে চিঠি দেন। এ প্রক্রিয়ার মাধ্যমে পুলিশ মোটরসাইকেলটির মালিকানা জানতে পারে। পুলিশ নিশ্চিত হয় এ মোটরসাইকেলটি জেইউজে যুগ্ম সম্পাদক সাংবাদিক তবিবর রহমানের চুরি যাওয়া সেই গাড়ি। পরে শার্শা থানায় যোগাযোগ করেন তবিবর রহমানের করা মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাইদুর রহমান।
তিনিসহ অন্যান্য কর্মকর্তারা শার্শা পুলিশের ছেড়ে দেওয়া সেই দুই যুবকের গ্রেপ্তারে অভিযানে নামেন।

৪ এপ্রিল রাতে অভিযুক্ত যশোর শহরের নলডাঙ্গা রোডের চৌধুরী সায়েম রেজা সজল ও লোন অফিসপাড়া মাছ বাজার বরফ কল এলাকার সাইক আহম্মেদ সাইককে গ্রেফতার করে পুলিশ।