জয়ের পরই ‘নাগিন ড্যান্সে’ মেতে উঠেন মুশফিক (ভিডিও)

0
1145

ক্রীড়া প্রতিবেদক : ইতিহাস গড়ল বাংলাদেশ। আর সেই ইতিহাসের নায়ক মুশফিকুর রহিম। আর তাইতো জয়সূচক রানটি নিয়েই নাগিন ড্যান্সে মেতে উঠেন হার না মানা এই মিস্টার ডিফেন্ডার।

ম্যাচ সেরা মুশফিকের বুনো উল্লাসের মাঝে ছিল টানা ব্যর্থতার গ্লানি থেকে বের হয়ে আসার স্বস্তি। এই জয়ের ফলে নিদাহাস ট্রফি জমে উঠেছে। তিন দলই একটি করে জয় ও পরাজয় নিয়ে সমান পয়েন্টে রয়েছে।

মুশফিকের হার-না-মানা ৭২ রানের ইনিংসের ওপর ভর করেই নিদাহাস ট্রফিতে বাংলাদেশ পাঁচ উইকেটের দারুণ জয় পেয়েছে। দলের প্রয়োজনে রুখে দাঁড়িয়েছেন দেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। মাত্র ৩৫ বলে এই ইনিংসটি খেলেন তিনি। পাঁচটি চার ও চারটি ছক্কায় এই ইনিংসটি সাজান তিনি।

তার চমৎকার ইনিংসের ওপরই ভর করেই মূলত জয় পেয়েছে বাংলাদেশ। অবশ্য এর আগে তামিম ও লিটন শুরু থেকে ঝড় তোলেন। লিটন মাত্র ১৯ বলে দুই চার ও পাঁচ ছক্কায় ৪৩ রান করে আউট হন। তার তামিম ২৯ বলে ৪৭ করে দলের জয়ের ভিত গড়ে দেন। মাঝে অধিনায়ক মাহমুদউল্লাহ ২০ রানের একটি ইনিংস খেলেন। যার ওপর ভর করেই সিরিজের প্রথম জয় পেয়েছে বাংলাদেশ।

অবশ্য আসরে নিজেদের প্রথম ভারতের কাছে খুবই বাজে ভাবে হেরেছিল বাংলাদেশ। সে ম্যাচে তারা ছয় উইকেটে হেরেছে। ঘরের মাঠে দীর্ঘ ব্যর্থতার পর জয় এই বাংলাদেশ শিবিরে কিছুটা স্বস্তি এনে দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here