ঝিকরগাছার পল্লীতে স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষনটি মোটা অংকের অর্থের বিনিময়ে ধামাচাপা

0
436

আরিফুজ্জামান আরিফ ঝিকরগাছার বাঁকুড়া-জে,কাঠি গ্রামে বিশ্ব ভালোবাসা দিবসে এক স্কুল পড়ুয়া মেয়েকে মোবাইলের এমবি কার্ড কিনে ফিরার পথে মুখ চেপে ধরে জোর পুর্বক মটরসাইকেলে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেছে বখাটে টিটু সহ চার যুবক।

এদিকে ঘটনার এক সপ্তাহ অতিবাহিত হলেও থানায় মামলা না দিয়ে বিষয়টি স্থানীয় মাতব্বারা মোটা অংকের অর্থের বিনিময়ে ধামাচাপা দিয়েছে।

সরেজিমনে জানা গেছে, ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের সন্ধায় ঝিকরগাছার উপজেলার শংকরপুর ইউনিয়নের বাঁকুড়া-জে,কাঠি গ্রামের খোরশেদ আলম বাবুর অষ্টম শ্রেণির স্কুল পড়ুয়া মেয়ে নিজ বাসা থেকে পাশের একটি দোকানে মোবাইলের এমবি কার্ড কিনে ফিরার পথে বাঁকুড়া গ্রামের রুস্তমের ছেলে বখাটে ছেলে টিটু (২০) ও কলারোয়া শাকদা শিবান্দকাটি গ্রামের সাজু (২১) তার মুখ চেপে ধরে জোর পুর্বক মটরসাইকেলে তুলে বাঁকুড়া পদ্মবিলা পানি ব্যবস্হাপনা সমবয় সমিতি অফিসের পেছনে একটি বাগানে নিয়ে যায়।এই সময় বাগানের কাছাকাছি আগে থেকেই অবস্থান করছিল একই এলাকার অপর দু’বন্ধু কলারোয়ার শাকদা শিবান্দকাটি গ্রামের ইয়াছিন (১৮), জে,কাঠি গ্রামের শাহাজানের ছেলে সুজন,(১৭)। পরে বন্ধুরা সবাই একত্রিত হয়ে তারা ঐ স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে এলাকাবাসি অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে। কিছুক্ষন পরে জ্ঞান ফিরে এলে স্কুল ছাত্রী তাঁর বাবাকে ওই পাশবিক ঘটনার বিশদ বর্নণা দেয়।

ধর্ষিতার পিতা জানান,আমার মেয়ে পাশের বাড়ীর একটি দোকানে এমবি কার্ড কিনতে গিয়েছিলো। এসময় বাঁকুড়া গ্রামের টিটু ও শাকদা সম্মন্ধকাঠি গ্রামের সাজু আমার মেয়েকে জোর পুর্বক তুলে নিয়ে গিয়ে বন্ধুরা মিলে ধর্ষন করেছে। আমি আমার মেয়ের উপর ঘটে যাওয়া এমন ঘটনার সুষ্ঠ ও সঠিক বিচার চায়।

এদিকে এমন ন্যাক্কবারজনক ঘটনার এক সপ্তাহ অতিবাহিত হলেও থানায় কেন মামলা হলোনা এমন প্রশ্ন করতেই উঠে এলো আসল তথ্য। বিষয়টি এমনটাই অভিযোগ এলাকাবাসির।

এ ব্যাপারে অভিযুক্ত সুজনের মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, আমি এবং টিটু বিষয়টি স্থানীয় মাতব্বর মারফত ৩০ হাজার টাকার বিনিময়ে মিমাংসা করেছি। বাকি অভিযুক্তদের কথা জানতেই তারাও মোটা অর্থ দিয়ে মিমাংসা করেছে বলে জানান।

এ ব্যাপারে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি আমি জানিনা। তবে এ ব্যাপারে কোন অভিযোগ পেলে তদন্ত পুর্বক ব্যবস্হা নেওয়া হবে।

Attachments area