ঝিনাইদহ পলিটেকনিক ইন্সটিটিউটে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ !

0
408

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ : ঝিনাইদহ পলিটেকনিক ইন্সটিটিউটে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে পলিটেকনিক ইন্সটিটিউটে প্রাঙ্গণে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। ঝিনাইদহ পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ নীহার রঞ্জন দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণ, সিটি কলেজের প্রাক্তণ অধ্যক্ষ তোবারক হোসেন, ঝিনাইদহ পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক অধ্যক্ষ প্রকৌশলী মুনির হোসেন ও ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাড. শেখ সেলিম। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে শিক্ষার্থীদের দুরে রাখতে খেলাধুলার প্রতি গুরুত্ব দিতে হবে। তাহলেই যুবসমাজের বিপথে যাওয়ার হাত থেকে রক্ষা পাবে। বক্তারা, সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে কাজ করার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here