টি-২০ একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টর চ্যাম্পিয়ন ক্লেমন আছিয়া ক্রিকেট

0
407

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে টি-২০ একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টে ক্লেমন আছিয়া ক্রিকেট ইনস্টিটিউট চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে তারা ১০ রানে ক্রিকেট কোচিং সেন্টারকে পরাজিত করে এই চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে।
সকালে টসে জিতে ক্লেমন আছিয়া ক্রিকেট ইনস্টিটিউট ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৯ রান করে। তাদের সাহিদুজ্জামান সাদ ২৪ রান করে। এছাড়াও রাহতুজ্জামান রাহাত ১৯ রান, কাজী জিসান ১৭ রান ও মিকাইল ১১ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৭ রান। বল হাতে ক্রিকেট কোচিং সেন্টারে তামিম হোসেন ৪টি, রাহুল, তানভীর আহমেদ তাজ, ও মেহেদী হাসান শিবলী ১টি করে উইকেট নেন।
জবাবে ক্রিকেট কোচিং সেন্টার নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে। দলের সৌধ সর্বোচ্চ ২৫ রান, আবির হোসেন ১৭ রান, সাদমান শাহারিয়া তাজ ১৭ রান, তামিম হোসেন ১৩ রান, তানভীর আহমেদ তাজ ১১ রান করেন। ক্লেমন আছিয়া ক্রিকেট ইনস্টিটিউটের বল হাতে ইয়াছিন ৪টি, সাহিদুজ্জামান সাদ ২টি, রাহতুজ্জামান রাহাত ও রেজাউল ইসলাম রাজ ১টি করে উইকেট নেন।
বিকালে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবিরে সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) গেম ডেভেলপমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ জাভেদ ইসলাম তাপস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এজেড এম সালেক, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক শহিদ আহমেদ ও এবিএম আখতারুজ্জামান, কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো, সদস্য সোহেল আল মামুন নিশাদ, খায়েরুজ্জামান বাবু, শিমুল বিশ্বাস শিমু, শামীম এজাজ, আজগার আলী খান টিটো, এহসানুল হক সুমন, ফেরদৌসি বেগম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জাফর ইকবাল। সমাপনী অনুষ্ঠান শুরু আগে যশোরে সাবেক ক্রিকেটার আব্দুল্লাহ খান হামদু’র মৃত্যুতে এক মিনিট নিরাবত পালন করা হয়।