ডাক্তার শওকত হায়দারের কর্মকান্ডে বিব্রত যশোরের ডাক্তার সমাজ

0
478

নিজস্ব প্রতিবেদক : ইবনে সিনার ডাক্তার শওকত হায়দারের কর্মকান্ডে বিব্রত যশোরের ডাক্তার সমাজ। শুধু তারাই নয় তার পরিবারের সদস্যরাও এই কর্মকান্ডে ক্ষোভ প্রকাশ করেছেন।সবাই তার এই ঘটনার জন্য বিচার হোক বলে মনে করেন।
গত ১৫ জুলাই ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে নিজ চেম্বারে চুমু দিয়ে টেলিভিশন ও প্রিন্ট মিডিয়ায় সমালোচনার ঝড় তোলেন যশোরের ঝিকরগাছার কৃতি সন্তান।এক সময় ছাত্রশিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত এই শওকত হায়দার কে নিয়ে গতকাল সারাদিন যশোরের সর্বত্র আলোচনার ঝড় বয়ে যায়।
মেডিকেল কলেজ, হাসপাতাল, প্রাইভেট ক্লিনিক গুলিতে একটাই আলোচনা ছিল ডাক্তার শওকত হায়দারের চুমু খাওয়ার কাহিনী। শনিবার ঢাকায় এই ঘটনা ঘটিয়ে রাতেই তিনি মোবাইল ফোন বন্ধ করে যশোরে চলে আসেন। সোমবার সকালে তিনি কয়েকজন শুভাকাঙ্খার সাথে যোগাযোগ করেন কি ভাবে এই ঘটনা ধামা চাপা দেয়া যায়। এক পর্যায়ে তারা তাকে আতœগোপনে থাকতে পরামর্শ দেন। তাদেও সিদ্ধান্ত মোতাবেক শওকত হায়দার মোবাইল ফোন নম্বও পরিবর্তন কওে ফেলেছেন। ইবনে সিনা কতৃপক্ষকে বলেছেন তিনি না বলা পযৃন্ত যেন কোন রোগীর সিরিয়াল করা কনা হয়। ইবনে সিনা কতৃপক্ষ এই কথা স্বকিার করেছেন।
এদিকে যশোর বিএমএর সদস্য শওকত হায়দারকে নিয়ে বিব্রত যশোরের ডাক্তার সমাজ। তারা কেউ মানতেই পারছেন না যে এই বয়সে শওকত হায়দার এ ধরনের ঘটনা ঘটাবে। কারন তাকে নিয়ে নানা অভিযোগ রয়েছে।
এব্যাপারে যশোর জেলা বিএমএর সভাপতি ডাক্তার কামরুল ইসলাম বেনু ম্যাগপাই নিউজকে জানিয়েছেন, পপুলার কতৃৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেছে। দেখি তারা কি ব্যবস্থা নেয়। তারপর বিএমএ সিদ্ধান্ত নেবে তার বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here