ঢাকা-খুলনা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

0
607

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। শুক্রবার (১ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বেদগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ’ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা জানান, ঢাকা থেকে পিরোজপুরগামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে একটি কাঠ বোঝাই ট্রাককে ধাক্কা দেয়। ঘটনাস্থলে একজন নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে আরও ৫ জন মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক শিশুর মৃত্যু হয়।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় জানা গেছে। তারা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি গ্রামের লুৎফর খানের ছেলে ইউনুস খান (৪৮) ও বাগেরহাটের ফকিরহাটের শাহীন মোড়লের ছেলে মাহী মোড়ল(৪)।

ঘটনার পর পর জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার ঘটনাস্থল ও হাসপাতাল এলাকা পরিদর্শন করে আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেন।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার রমেন্দ্রনাথ মন্ডল বলেন, ‘দুর্ঘটনা কবলিতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। উদ্ধার কাজ চলাকালে ওই সড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।’
গোপালগঞ্জ সদর হাসপাতালে উপ-পরিচালক চৌধুরী ফরিদুল ইসলাম জানিয়েছেন, হাসপাতালে যারা আহত হয়ে এসেছেন তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here