তালায় গৃহবধুকে ধর্ষন চেষ্টা : লম্পটকে গণধোলায়

0
541

তালা প্রতিনিধি : তালায় রাতের আঁধারে এক সন্তানের জননী গৃহবধু (৩০)কে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। এসময় এলাকার মানুষ এগিয়ে এসে এক লম্পটকে হাতেনাতে ধরে গণধোলায় দিয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাত ১১টার দিকে উপজেলার সুজনশাহা গ্রামে।
গৃহবধুর স্বামী জানান, ১০ বছরের এক কন্যা সন্তানের জননী তার স্ত্রীকে দীর্ঘদিন ধরে পাশর্^বর্তী ঢ্যামসাখোলা গ্রামের মৃত. নওশের সরদারের ছেলে লম্পট ইলিয়াস সরদার (৩০) কূ-প্রস্তাব দিচ্ছিল। কিন্তু তাতে আমার স্ত্রী রাজি না হয়ে বিষযটি আমাকে সহ পরিবারের লোকজনকে অবহিত করে। এতে ইলিয়াস ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সময়ে আমাকে সহ আমার স্ত্রীকে নানাবিধ হুমকি দিতে থাকে।
গৃহবধুর স্বামী বলেন, রোববার রাতে আমি বাড়িতে না থাকার সুযোগে লম্পট ইলিয়াস তার সহযোগী ঢ্যামসাখোলা গ্রামের জনাব আলী সরদারের ছেলে লম্পট মোকবুল সরদার (৪০)কে সাথে নিয়ে আমাদের বাড়িতে আসে। একপর্যায়ে তারা কৌশলে দরজা খুলে ঘরের ভিতরে ঢুকে আমার ঘুমন্ত স্ত্রীকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় আমার স্ত্রী ও কন্যার ডাক চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে মোকবুল দ্রুত পালিয়ে যায়। তবে ইলিয়াসকে ঘরের মধ্যে ধরে ক্ষুব্ধ লোকজন গণধোলায় দিয়ে আটকিয়ে রাখে। পরে গভীর রাতে ইলিয়াসের ভাই শাহিনুর ও অপর সহযোগী আমিনুর রহমান মোড়ল তাকে নিয়ে যায়। এলাকাবাসি ঘটনাটি তালা থানা পুলিশকে তৎক্ষনাৎ অবহিত করে। সোমবার রাতে এরিপোর্ট লেখাকালে গৃহবধুর স্বামী লম্পটদের বিরুদ্ধে তালা থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছিল বলে জানাগেছে।
এদিকে, আমিনুর সহ একাধিক ব্যক্তি এই ধর্ষন চেষ্টার ঘটনাটি ধাঁমাচাঁপা দেবার জন্য তালা থানা পুলিশের নামে ইলিয়াসের পরিবারের কাছ থেকে ওই রাতেই ১০ হাজার টাকা হাতিয়ে নেয়। সোমবার সকালে এই প্রতারকরা লম্পট ইলিয়াসকে সাতক্ষীরায় চিকিৎসার জন্য ভর্তি করে ভুক্তভোগী গৃহবধুর স্বামীর কাছ থেকেও টাকা হাতিয়ে নেয়ার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ উঠেছে।
এঘটনায় প্রতারক ও লম্পটদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য এলাকাবাসী পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here