তালায় ট্রলি চাপায় অজ্ঞাত শিশু গুরুতর আহত

0
285

বি. এম. জুলফিকার রায়হান : তালায় ট্রলির চাপায় অজ্ঞাত এক শিশু (১২) গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) বিকালে আঠারোমাইল-পাইকগাছা সড়কের তালা উপশহরের কপোতাক্ষ নদের ব্রীজ সংলগ্নে দূর্ঘটনাটি ঘটে। শিশুটি ছোট একটি নতুন বাইসাইকেল চালিয়ে যাচ্ছিল।
প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন বিকাল সাড়ে ৪টার দিকে তালা কপোতাক্ষ ব্রীজ এলাকায় অজ্ঞাত শিশুটি বাইসাইকেল চালিয়ে যাবার সময় একটি ট্রলি তাকে পিছল থেকে ধাক্কা দেয়। ওই ট্রলিটি হরিচন্দ্রকাটি গ্রামের লুৎফর রহমানের ছেলে সোহেল চালাচ্ছিল। এতে সাইকেল সহ শিশুটি রাস্তার উপর পড়ে গেলে ট্রলির চাকা তার মাথা পিষ্ট হয়। এঘটনার পরপরই ট্রলি চালক সোহেল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে, এলাকার মানুষ এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে তালা হাসপাতাল নিয়ে যায়। সেখানে শিশুটির অবস্থা আশংকাজনক হলে তালার স্বেচ্ছাসেবী সংগঠন সহানুভূতি’র সহযোগীতায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। মঙ্গলবার রাতে এরিপোর্ট লেখাকালে আহত শিশুর পরিচয় পাওয়া যায়নি এবং তার অবস্থা আশংকাজনক ছিল।
এদিকে, দূর্ঘটনার সংবাদ পেয়ে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল তৎক্ষনাত ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, অজ্ঞাত শিশুটির পরিচয় জানার চেষ্টা চলছে। এছাড়া দূর্ঘটনার জন্য দায়ী ট্রলিটি জব্দ করা সহ আহত শিশুর ব্যবহৃত বাইসাইকেলটি উদ্ধার করা হয়েছে।