তালায় দলিতের উদ্যোগে ছাত্রীদের উপবৃত্তি প্রদান

0
346

বি. এম. জুলফিকার রায়হান, তালা: তালা উপজেলার পিছিয়ে পড়া দলিত জনগোষ্ঠির দরিদ্র ও হতদরিদ্র পরিবারের মেয়ে শিক্ষার্থীদের শিক্ষা গ্রহনে সহযোগীতা প্রদানের লক্ষ্যে উপবৃত্তি প্রদান করা হয়েছে।

দাতা সংস্থা সানজিনো- ইটালী’র সহযোগীতায়, বেসরকারি উন্নয়ন সংস্থা দলিত’র উদ্যোগে এবং সংস্থার টিপসি প্রকল্পের আওতায় রোববার সকালে তালা শিল্পকলা অ্যাকাডেমি হলরুমে এই উপবৃত্তি প্রদান ও উদ্বুদ্ধকরন সভার আয়োজন করা হয়।

দলিত’র তালা অফিসের টিপসি প্রকল্প ব্যবস্থাপক ফাহমিদা খাতুন এর সভাপতিত্বে, উক্ত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা রিপোটার্স ক্লাবের সদস্য সচিব বি.এম. জুলফিকার রায়হান।

দলিত’র সিডিও গোপীনাথ দাস’র পরিচালনায় অন্যান্যের মধ্যে দলিত’র কর্মকর্তা শাওন শাহা, মুকুল দাশ, সমীর দাস, উপকারভোগী শিক্ষার্থী পুস্পমালা দাশ, মহিমা দাশ, ক্ষমা দেবনাথ, শিউলি খাতুন, মুক্তা মন্ডল ও রেবতা দাশ প্রমুখ বক্তৃতা করেন।

সভায়, দেশের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত তালা উপজেলার দরিদ্র জনগোষ্ঠির ১২০জন মেধাবী ছাত্রীকে মাসিক উপবৃত্তি প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here