তালায় পাওনাদারের উপর দূর্বৃত্তদের হামলা : আহত-৪

0
203

তালা প্রতিনিধি : তালায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দেনাদার ও তার লোকজনের হামলায় ৩জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের ৪টি দাঁত ভেঙ্গে ক্ষতিগ্রস্থ হয়েছে। হামলাকালে একটি মটরসাইকেল ভেঙ্গে দেয়া সহ লুটপাট করা হয় বলে অভিযোগ উঠেছে।
উপজেলার হরিশ্চন্দ্রকাঠি গ্রামের মৃত আক্কাজ আলী মোড়ল’র ছেলে আব্দুস সাত্তার মোড়ল জানান, পাওনা টাকা আদায়ের জন্য তিনি দীর্ঘদিন ধরে একই গ্রামের কাশেম মোড়ল’র ছেলে মশিয়ার রহমান’র কাছে তাগাদা করে আসছিল। কিন্তু কাশেম টাকা না দিয়ে নানান তালবাহানা করতে থাকে। একপর্যায়ে আব্দুস সাত্তার পাওনা টাকা উদ্ধারের জন্য গ্রামের লোকদের জানালে ক্ষিপ্ত হয়ে ওঠে মশিয়ার রহমান মোড়ল।
আব্দুস সাত্তার বলেন, গত বৃহস্পতিবার সকালে মশিয়ার রহমান মোড়ল’র নেতৃত্বে তার ভাই মনিরুল মোড়ল ও পিতা কাশেম মোড়ল সহ ৬জন দূর্বৃত্ত ধারালো দাঁ ও রড সহ লাঠি নিয়ে তাদের বাড়িতে পরিকল্পিত ভাবে হামলা চালায়। এতে আব্দুস সাত্তার গুরুতর আহত হলে তাকে উদ্ধার’র জন্য ছেলে কবিরুল ইসলাম, ভাগ্নে আব্দুল মান্নান ও স্ত্রী সাহিদা বেগম এগিয়ে আসে। এসময় দূর্বৃত্তরা তাদের উপর হামলা চালালে কবিরুল ইসলাম এর মুখের ৪টি দাঁত ক্ষতিগ্রস্থ হয় এবং মান্নান ও সাহিদা বেগম গুরুতর আহত হয়। একই সময় হামলাকারিরা একটি মটরসাইকেল ভাংচুর সহ লুটপাট করে বলে অভিযোগে বলা হয়েছে। হামলায় আহতদের মধ্যে ৩জনকে তালা হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় ভুক্তভোগী আব্দুস সাত্তার ৬জনের বিরুদ্ধে তালা থানায় একটি এজাহার দায়ের করেছেন।
এব্যপারে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল বলেন, ঘটনার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। এব্যপারে প্রয়োজনীয় তদন্ত শেষে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হবে।