তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার করোনায় আক্রান্ত

0
420

বি. এম. জুলফিকার রায়হান, তালা :তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ’র সাধারন সম্পাদক ঘোষ সনৎ কুমার সহ তাঁর দুই ছেলে সজল ঘোষ ও স্বচ্ছ কুমার ঘোষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরফলে ঘোষ সনৎ কুমার গত ৩দিন ধরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। তবে, তাঁর দুই ছেলে স্বজল ঘোষ ও স্বচ্ছ কুমার ঘোষ বাড়িতে রয়েছে।
তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিব সরদার জানান, বুধবার (১৯ আগষ্ট) তালা উপজেলায় নতুন করে ৪ জন ব্যক্তির করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। করোনা পজেটিভ ব্যক্তিরা হলেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার এবং তাঁর পুত্র স্বজল ঘোষ ও স্বচ্ছ ঘোষ। এছাড়া অপর ব্যক্তি হলেন, উপজেলার জেয়ালা নলতা গ্রামের মো. সোহেল হোসেন।
তিনি জানান, এই নিয়ে তালা উপজেলায় ৩০ নারীসহ মোট ১৩৪ জন ব্যক্তির করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ২৭ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের।
এদিকে, করোনা ভাইরাসে আক্রান্ত তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার শারীরিক ভাবে অসুস্থ্য হওয়ায় গত ১৭ আগস্ট সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিৎিসাধিন থাকাকালে তাঁর ফুসফুসে সংক্রামণ ধরা পড়ে। এরআগে গত ১ সপ্তাহ ধরে তিনি অসুস্থ্যবোধ করলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। বুধবার করোনা পজেটিভ রিপোর্ট আসার আগেই তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে ইতোমধ্যে প্রায় সম্পূর্ন সুস্থ্য হয়ে উঠেছেন বলে পারিবারিক সূত্রে জানাগেছে।