তৃণমূল আওয়ামীলীগের ধারক ও বাহক শাহীন চাকলাদার

0
1343

রওশন ইকবাল শাহী : মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ মানবতার, গণতন্ত্রের ও উন্নয়নের একটি বটবৃক্ষ। প্রথম স্বাধীন ও প্রথম ডিজিটাল এই ঐতিহ্যবাহী জেলা যশোরের আওয়ামীলীগ ঐক্যবদ্ধ, অত্যান্ত শক্তিশালী এবং মানুষের কল্যাণে নিবেদিত। যশোর জেলা আওয়ামীলীগ এর এই ঐক্যবদ্ধতা এবং যশোরবাসীর শান্তি, স্বস্তি ও উন্নয়নের জন্য একটি মানুষ সবসময় নিবেদিত। বাংলাদেশের মহান স্থাপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যার আদর্শ, গণতন্ত্রের মানষকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যার নেতা, সেই মানুষটি হচ্ছে যশোরের প্রাণপুরুষ জনতার জননেতা শাহীন চাকলাদার।

তিনি যশোরবাসীর মধ্যমনি। যার মাঝে সততা, দেশপ্রেম, মানবসেবা ও দলের তৃনমূল কর্মীদের সর্বোপরি জনতার প্রতি অকৃত্রিম ভালবাসা বিদ্যমান। যশোরবাসীর সুখে-দুঃখে ও বিপদের মুহুর্তে রোদ-ঝড়-বৃষ্টি উপেক্ষা করে অসহায়ের পাশে দাড়িয়ে স্বস্তি ও সাহস যুগিয়ে অসহায় মানুষের সহায় হন জননেতা শাহীন চাকলাদার। ছাত্রজীবন থেকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ছাত্রলীগ পর্যায়ক্রমে যুবলীগ এবং যশোর জেলা আওয়ামীলীগ এর দুই (২) বার নির্বাচিত সাধারণ সম্পাদক ও ২ দুই (২) বার নির্বাচিত যশোর সদর উপজেলার চেয়্যারম্যান হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। সদর উপজেলায় তিনি যুগান্তকারী উন্নয়ন করেছেন। অসহায় মানুষের বিশ্বস্ততার প্রতীক হিসাবে জনতার হৃদয় ও মনে ঠাঁই করে নিয়েছেন প্রিয়নেতা শাহীন চাকলাদার। বিচক্ষণ দৃষ্টিভঙ্গি, বলিষ্ট নেতৃত্ব, সততা, আদর্শ ও কঠিন পরিশ্রমে মানবিক গুনাবলী দিয়ে যশোর জেলা আওয়ামী পরিবারকে তিনি ঐক্যবদ্ধ রেখেছেন। বিগত ০৫ জানুয়ারী সহ দেশরত্ন শেখ হাসিনা ও যশোর আওয়ামী পরিবারের দুর্দিনে স্বাধীনতা বিরোধী ও আগুন সস্ত্রাসী
জামাত-বিএনপিকে রাজপথে প্রতিহত করে যশোর জেলা আওয়ামী পরিবারকে নিরাপদে রাখতে জীবনের ১৮টি বছর জনতা এবং জনতার ভালবাসার আওয়ামীলীগের জন্য কাজ করে চলেছেন শাহীন চাকলাদার। তিনি কখনও মাদক, সস্ত্রাস, দুর্নীতি প্রশ্রয় দেন না। তিনি শান্তিতে ও সাম্যে বিশ্বাস করেন। একতাই যার বিশ্বাস। তিনি হানাহানির বিপক্ষে ও মানবতার কল্যানে বলিয়ান। যশোরের উন্নয়ন ও সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে এগিয়ে যাওয়া তার দৃঢ় প্রত্যয়।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোরের ছয় (০৬)টি আসনে নৌকার বিজয় সুনিশ্চত করতে যশোরের নির্বাচিত জনপ্রতিনিধিগণ এবং ঐক্যবদ্ধ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ

, শ্রমিকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলালীগ এর একতাবদ্ধ আওয়ামী পরিবার অত্যান্ত জরুরী এবং গুরুত্বপূর্ণ। উন্নত, সমৃদ্ধ ও শান্তির যশোর নির্মানে শাহীন চাকলাদারের বিকল্প নেই। আগামী সংসদ নির্বাচনে যশোর সদর তিন (০৩) আসনে শাহীন চাকলাদারের মনোনয়নের মাধ্যমে যশোরের ছয় (০৬)টি আসনে আট (০৮)টি উপজেলা নিয়ে গঠিত এই যশোর ঐক্যবদ্ধ আওয়ামী পরিবারকে নেতৃত্ব দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনার উন্নত বাংলাদেশের ভিশন বাস্তবায়নে জননেতা শাহীন চাকলাদার স্বস্তি, শান্তি ও উন্নত যশোর গড়বেন বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে আমরা বদ্ধ পরিকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here