‘দহন’ ছাড়লেন বাঁধন

0
459

ম্যাগপাই নিউজ ডেস্ক : গত ৩০ এপ্রিল সোমবার ঢাকা ক্লাবে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে বাঁধন কে জাজের নতুন ছবি ‘দহন’র নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান ও এমপি রহমত উল্লাহ।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন ছবি ‘দহন’-এর নায়িকা হিসেবে অভিনয়ের কথা ছিল লাক্স তারকা আজমেরি হক বাঁধনের। ছবিতে অভিনয় করবার জন্য বাঁধন নিজের ওজন কমিয়েছিলেন যা ছিল চোখে পড়বার মত। তাছাড়া শ্যুটিংয়ের আগে আরো ওজন কমানোর কথাও জানিয়েছিলেন এই লাক্স তারকা। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে ছবি থেকে সরে দাঁড়িয়েছেন বাঁধন।

বিষয়টি নিয়ে গণমাধ্যমকে জানিয়েছেন ছবিটির পরিচালক রায়হান রাফি। ছবিতে বাঁধনের জায়গায় নতুন কে অভিনয় করছেন এ বিষয়ে এখনো গণমাধ্যমকে কিছু বলেননি রাফি।

এ বিষয়ে জানতে চাইলে রায়হান রাফি বলেন,‘এখনই আমি বিষয়টি নিয়ে কথা বলতে চাই না। বাঁধন ছবিটি করবেন না। এটা নিশ্চিত। এখন বাঁধনের জায়গায় কে অভিনয় করবেন এ বিষয়ে প্রযোজক সিদ্ধান্ত নেবেন।’

রায়হান রাফি আরো বলেন,‘আমরা আগামী মাসের ১ তারিখ থেকে ছবির শুটিং করছি। কিন্তু আমাদের শিডিউলের সাথে বাঁধন ম্যাডাম শিডিউল মেলাতে পারছেন না। তিনি আমাদের জানিয়েছেন, ওই সময়টাতে উনার ব্যক্তিগত কাজ রয়েছে। যে কারণে তিনি এই ছবিতে অভিনয় করতে পারবেন না। ’

জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি ও সিয়াম। রায়হান রাফি এর আগে এই জুটিকে নিয়ে ‘পোড়া মন ২’ ছবিটি নির্মাণ করেছেন। ছবিটি আসছে ঈদে মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here