দিনাজপুরের ৫টি উপজেলায় আজ ঈদ উদযাপন

0
513

নিজস্ব প্রতিবেদক: সৌদি আরবের সাথে মিল রেখে আজ দিনাজপুরের সদর, চিরিরবন্দর,খানসামা, কাহারোল এবং বিরল উপজেলার কিছু এলাকায় পবিত্র ঈদুল ফিতর উদযাপন করছে প্রায় ২ হাজার পরিবার। আজ শুক্রবার সকালে এসব পরিবারের মুসল্লীরা বিভিন্ন স্থানে ঈদের নামাজ আদায় করেছেন।

আজ সকাল সাড়ে ৮টায় দিনাজপুর শহরে বাসুনিয়াপট্টিতে পার্টি সেন্টার নামে একটি কমিউনিটি সেন্টারে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। এই ঈদের জামাতে ইমামতি করেন মাওলানা মো. মতিউর রহমান। প্রায় দেড় শত মুসল্লী এই জামায়াতে নামাজ আদায় করেন।

দিনাজপুর সদর, চিরিরবন্দর, কাহারোল, খানসামা এবং বিরল উপজেলার বেশ কিছু পরিবার বিচিছন্নভাবে এই ঈদুল আযহা উদযাপন করছে। এসব পবিারের মুসল্লীরা জেলার বিভিন্ন স্থানে ঈদের জামায়াতে নামাজ আদায় করছেন। প্রায় একই সময়ে দিনাজপুরের বাসনিয়া পট্রিতে পার্টি সেন্টারে, কাহারোল উপজেলার জয়নন্দহাট, মুকুন্দপুর, গড়েয়াবাজার মাঠ, চিরিরবন্দর উপজেলার সাইতাড়া রাবার ড্যাম মাঠ খানসামার পাকেরহাট, বিরলের বালান্দর গ্রামের অনেকে ঈদের নামাজ আদায় করেছেন বলে জানা যায়। এসব মাঠে আলাদা ভাবে ঈদের নামাজ আদায় করেছেন বেশ কয়েকটি গ্রামের প্রায় দুই হাজার পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here