ধর্মেকর্মে ব্যস্ত অনন্ত জলিল

0
645

জলসা ডেস্ক: বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়ক অনন্ত জলিল মনোযোগী হয়েছেন ধর্মকর্মে। সম্প্রতি তিনি তিন দিনের তাবলিগ জামাতে গিয়েছিলেন। এর আগে চলতি বছরের শুরুতে ওমরা পালন করে এসেছেন। এখন তিনি নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ছেন। ধর্মীয় অন্যান্য বিধিবিধানও পালন করার চেষ্টা করেন।

আন্তর্জাতিক বার্তা সংস্থা এএফপি অনন্ত জলিলকে নিয়ে একটি প্রতিবেদন করেছে। সেখানে অনন্ত জলিল জানিয়েছেন, মুসলিম সংখ্যাগরিষ্ঠ এ দেশের যুব সমাজকে তিনি ধর্মীয় বিশ্বাসের দিকে আহ্বান করবেন।

অনন্ত জলিল বলেন, আমাদেরকে জীবন দিয়েছেন আল্লাহ। এই পৃথিবীতে পাঠানোর প্রধান কারণ হলো তার ইবাদত করা। আমি মক্কায় এটা শিখতে পেরেছি। যদি আমি যুব সমাজের মাঝে ইসলাম প্রচার করি তাহলে তারা আল্লাহকে মেনে চলবে।

সম্প্রতি অনন্ত জলিল তিন দিনের তাবলিগ জামাতে ধানমন্ডির তাকওয়া মসজিদে যান। সেখানে তিনি তাবলিগের সাথীদের জানিয়েছেন, চলচ্চিত্রের পাশাপাশি তিনি ধর্মীয় বিধানও যথাসাধ্য পালনের চেষ্টা করবেন। বিশেষ করে আগামী এক বছর তিনি দাওয়াতি কাজে বিশেষ মনোযোগ দেবেন বলেও সঙ্গীদের সঙ্গে আলাপকালে জানান।

গার্মেন্ট ব্যবসা দিয়ে কর্মজীবনে যাত্রা শুরু করেন অনন্ত জলিল। এরপর চলচ্চিত্রে অর্থ খরচ করেন। তিনি নায়কের ভূমিকায় অভিনয় করেন। ছয়টি ছবি তৈরি করেছেন তিনি। এর মধ্যে ২০১০ সালে ‘খোঁজ’ ছবিতে তিনি একটি গোয়েন্দা সংস্থার এজেন্টের ভূমিকায় অভিনয় করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here