ধর্ষণে জড়িত যশোরের এসআই খায়রুল,তদন্তভার করবে পিআইবি

0
373

নিজস্ব প্রতিবেদক, যশোর : শার্শার গোড়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই খায়রুল আসামির স্ত্রীকে ধর্ষণ করেছে বলে আবারো সাংবাদিকদের জানিয়েছেন ধর্ষণের শিকার সেই নারী। এদিকে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনেভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়েছে।

পুলিশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী নারী বলেছেন, তিনি এসআই খায়রুলকে ভালোভাবেই চেনে। তাদের বাড়ি থেকে কয়েকবার টাকা নিয়ে গিয়েছেন। তিনি ধর্ষণও করেছেন। এসআই খাইরুলকে সামনাসামনি করায় পুলিশের ভয়ে তিনি তার নাম বলেননি। তবে তিনি দাবি করেন, ডিএনএ টেস্ট করলেই বোঝা যাবে ধর্ষণে এসআই খাইরুল জড়িত ছিলেন কিনা।

আজ শুক্রবার সকালে যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামের নিজ বাড়িতে সাংবাদিকদের এসব কথা বলেন নির্যাতিত ওই নারী।

এদিকে ধর্ষণের অভিযোগে করা মামলা পিবিআইকে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার দুপুরে মামলার নথিপত্র হস্তান্তর করা হয়েছে।

পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার কেএমএইচ জাহাঙ্গীর হোসেন জানান, শার্শার লক্ষণপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলার নথিপত্র শুক্রবার দুপুরে গ্রহণ করা হয়েছে। মামলার তদন্তভার দেয়া হয়েছে এসআই মোনায়েম হোসেনকে।

এসআই মোনায়েম হোসেন খান বলেন, ‘মামলার কাগজপত্র পেয়ে ঘটনাস্থল পরিদর্শন, ভিকটিমের সাথে কথা বলেছি, আরও কিছু বিষয়ে খোঁজখবর নিচ্ছি। এছাড়া মামলার সব ধরনের আলামত সংগ্রহ করা হয়েছে।’

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার পিবিআইতে মামলা হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ২ সেপ্টেম্বর শার্শা উপজেলার লক্ষ্মণপুর এলাকায় ওই গৃহবধূকে পুলিশের এসআই খায়রুল আলম ও সোর্স কামরুজ্জামান ওরফে কামারুল সংঘবদ্ধ ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। ওই দিন গভীর রাতে এসআই খায়রুল, সোর্স কামারুলসহ চার জন ওই গৃহবধূর বাড়িতে যান। তারা ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এসআই খায়রুল ও কামারুল তাকে ধর্ষণ করেন বলে ওই গৃহবধূর অভিযোগ। ৩ সেপ্টেম্বর দুপুরে তিনি যশোর জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করাতে গেলে বিষয়টি চাউর হয়ে যায়। ডাক্তারি পরীক্ষার জন্য সেদিন বিকেলে আলামত সংগ্রহ করেন ডাক্তাররা। পরে এসআই খায়রুল বাদে অন্য তিনজনকে আসামি করে মামলা করেন অভিযোগকারী নারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here