নকশীকাঁথা ফুলের মেলা খেজুরগুড়ের যশোর জেলা

0
1605

বিশেষ প্রতিনিধি : নকশীকাঁথা ফুলের মেলা, খেজুরগুড়ের যশোর জেলা। যশোর জেলা ব্রান্ডিংয়ে কবি ও সাংবাদিক ফখরে আলমের এই শ্লোগান মনোনীত হয়েছে। এ জন্য জেলা প্রশাসন রোববার তাকে পুরস্কৃত করেছে। এদিন দুপুরে জেলা প্রশাসক ডক্টর হুমায়ুন কবীর, ফখরে আলমের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট তুলে দেন।

যশোর কালেক্টরেটের সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আসাদুল হক, লোকসমাজের সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, আঞ্জুমানে মফিদুল ইসলামের সভাপতি শেখ গোলাম ফারুক, সাধারণ সম্পাদক জাফর উদ্দিন কচি, প্রেসক্লাব সম্পাদক এসএম তৌহিদুর রহমান, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি নূর ইসলাম, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, জেলা আয়কর আইনজীবী সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসেন চৌধুরী টুলু, যশোর জিলা স্কুল প্রাক্তন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক এ জেড এম সালেক, যশোর চেম্বারের সাবেক সভাপতি মিজানুর রহমান খান, জহির ইকবাল নান্নু, তোফাজ্জেল হোসেন মানিক, সাংবাদিক ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, মামুন রহমান, ওহাবুজ্জামান ঝন্টু, রিমন খাঁন, শিল্পী আয়শা সিদ্দিকা প্রমুখ।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেশের প্রত্যেক জেলার ব্রান্ডিং করা হয়েছে। ফখরে আলম যশোরের ইতিহাস ঐতিহ্যের সঙ্গে সম্পৃক্ত নকশী কাঁথা, খেজুর গুড় ও ফুল নিয়ে এ ব্রান্ডিং করেছেন। তার এই শ্লোগান দেশ বিদেশে যশোরকে পরিচিত করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here