নতুন করে শুভশ্রী-র জীবনে কে বাজালো বিনা?–ভিডিও

0
391

জলসা ডেক্স : খুব শীঘ্রই আসতে চলেছে সুদেস্না রায় এবং অভিজিত্‍ গুহ পরিচালিত এবং সোহম -শুভশ্রী অভিনিত পরবর্তী ছবি ‘দেখ কেমন লাগে’।তাঁর আগে সোহম -শুভশ্রী ফ্যনদের জন্য নয়া চমক দিতেই মুক্তি পেল এই ছবির প্রথম গান ‘বাজে বিনা’। গানটিতে দেখা যাচ্ছে সোহম অর্থাৎ রাহুল অন্য একটা মেয়েকে নিয়ে ঘুরতে,শপিং করতে ব্যস্ত। সাথে রয়েছে শুভশ্রী অর্থাৎ গুঞ্জা ও। গুঞ্জা সেই মেয়েটির জায়গায় নিজেকে বসিয়ে স্বপ্ন দেখতে থাকে। গানটি থেকে বোঝাই যাচ্ছে গুঞ্জা খুবই ভালবাসে রাহুলকে।কিন্তু রাহুল সেদিকে কোন ভ্রুখেপ করেনা।


ছবিটির নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি কমেডি সিনেমা।ছবিটিতে সোহমের এর চরিত্রের নাম রাহুল যে একজন প্লে বয়।রোজই নতুন নতুন মেয়ে পটায় এবং তাদের সঙ্গে ডেট করে। বহুবার সে বিপদে পড়ে আর হেল্প চায় শুভশ্রী অর্থাত্‍ গুঞ্জার কাছে। তারা দুজনেই খুব ভালো বন্ধু। গুঞ্জা মাঝে সাঝে রাহুল এর স্ত্রী সেজেও সোহমকে বহু মহিলার থেকে বাঁচিয়ে দেয়। কিন্তু অবশেষে এরম প্রেম প্রেম খেলা খেলতে খেলতে সত্যি প্রেম আসে রাহুলের জীবনে। গল্প মোর নেয় অন্য দিকে
সোহম -শুভশ্রী ছাড়াও ছবিতে অভিনয়ে রয়েছেন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়,সুভাষ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অম্বরিশ ভট্টাচার্য, মীর, সহ অন্যান্য কলাকুশলীরা। সঙ্গিত পরিচালনার দায়িত্তে রয়েছেন জিত গাঙ্গুলি । ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই খুব শীঘ্রই মুক্তি পাবে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here