‘নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রধানমন্ত্রীকে উদ্যোগ নিতে আহ্বান জানাবে বিএনপি’

0
525

নিজস্ব প্রতিবেদক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য প্রধানমন্ত্রীকে আলোচনার উদ্যোগ নিতে আহ্বান জানাবে বিএনপি। এর জন্য প্রধানমন্ত্রীকে সহায়ক সরকারের প্রস্তাবও দেবে বিএনপি। আজ সোমবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব এইসব কথা বলেন।

ফখরুল বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করবেন। ওই দিন বিএনপির নেতাকর্মীরা রাজধানীর বলাকা সিনামা হলের সামনে জমায়েত হয়ে আজিমপুর কবরস্থানের উদ্দেশ্য রওয়া হবে, সেখানে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুষ্পমাল্য অর্পণ করা হবে।

বিএনপি মহাসচিব জানান, ২১ ফেব্রুয়ারি উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতভাবে টানানো হবে এবং জেলা বিএনপি তাদের নিজেদের সুবিধা অনুযারি আলোচনা সভায় আয়োজন করবে। এছাড়া ২১ ফেব্রুয়ারি দিবস উপলক্ষে আগামী ২০ ফেব্রুয়ারি কেন্দ্রীয় বিএনপির উদ্যোগে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here