নিহত সেই দুই বাংলাদেশীর লাশের অপেক্ষায় বিজিবি

0
360

নিজস্ব প্রতিবেদক, (ঝিনাইদহ): ঝিনাইদহের মহেশপুর সীমান্তের ওপারে বিএসএফ এর গুলিতে নিহত দুই বাংলাদেশীর লাশ নিতে অপক্ষো করছে বিজিবি। মহেশপুরের কুসুমপুর সীমান্ত দিয়ে লাশ দুইটি হস্তান্তর করা হবে। ভারতের নোনাগঞ্জ বিএসএফ ক্যাম্পের সদস্যরা কৃষ্ণনগর হাসপাতালে ময়না তদন্ত শেষে লাশ দুইটি হস্তান্তর করবে। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে এই তথ্য জানান, ৫৮ বিজিবির পরিচালক লেঃ কর্নেল জিল্লুরর রহমান। এ উপলক্ষ্যে মহেশপুর উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবির একটি প্রতিনিধি দল মহেশপুরের কুসুমপুর সীমান্তের ৬৮ নং পিলারের কাছে অপেক্ষায় রয়েছে।

৫৮ বিজিবির পরিচালক লেঃ কর্নেল জিল্লুর রহমান জানান, বিএসএফ’র গুলিতে বাংলাদেশী সোহেল ও হারুন নিহত হওয়ার ঘটনায় মঙ্গলবার রাতে ব্যাটালিয়ন পর্যায়ে একটি পতাকা বৈঠক হয়েছে। তিনি জানান, কিছুক্ষনের মধ্যে ২য় দফায় আরও একটি পতাকা বৈঠক শেষে লাশ ফেরত পাওয়া যাবে বলে আশা করছি।

উল্লেখ্য, মঙ্গলবার ভোররাতে মহেশপুরের খোসালপুর সীমান্ত দিয়ে ভারতে গরু আনতে গিয়ে বিএসএফ এর গুলিতে প্রাণ হারায় সোহেল ও হারুন নামে দুই বাংলাদেশী। মহেশপুরের বাকশপোতা স্কুলের নবম শ্রেনীর ছাত্র সোহেল রানা খোসালপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। অন্যদিকে নিহত হারুন অর রশিদ মহেশপুরের শ্যামকুড় গ্রামের মসজিদ পাড়ার কাউসার আলীর ছেলে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here