নেইমারবিহীন বার্সার ৫-০ ব্যবধানে জয়

0
312

ক্রীড়া ডেক্স : বহু নাটকীয়তার পর অবশেষে বার্সেলোনা থেকে বিদায় নিয়েছেন নেইমার। কিন্তু আর্নেস্তো ভালভার্দের বাকি শিষ্যরা তার অভাবটা মোটেই বুঝতে দিলেন না।

নেইমার ক্লাব ছাড়ার পর সোমবার রাতে প্রথম মাঠে নামে বার্সা। সেই ম্যাচে শাপেকোয়েন্সের বিপক্ষে ৫-০ ব্যবধানের বড় জয় এনে দিয়েছেন লিওলেন মেসিরা। আর এ জয়ের মধ্য দিয়ে জন গামপার ট্রফি বা সুপার কাপ জিতে নিয়েছে কাতালানরা।
ন্যু ক্যাম্পে নেইমারের পরিবর্তে মাঠে নামেন জেরার্ড ডেউলোফুকে। আর সুযোগটাও বেশ ভালোভাবেই কাজে লাগালেন তিনি। ৬ মিনিটে দলকে এগিয়ে দেন ডেউোলোফু। এরপর ১১ মিনিটে ব্যবধান বাড়ান সার্জিও বুসকেটস। খেলার ২৮ মিনিটে ব্যবধান ৩-০ করে ফেলেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওলেন মেসি।

বিরতি থেকে ফিরে ৫৫ মিনিটে গোল পান উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ। আর শাপেকোয়েন্সের জালে শেষবার বল পাঠান ডেনিস সুয়ারেজ, ৭৪ মিনিটে।

উল্লেখ্য, গতবছর ক্লাব পর্যায়ের একটি আন্তর্জাতিক ম্যাচের ফাইনাল খেলতে যাওয়ার সময় বিমান দুর্ঘটনায় শাপেকোয়েন্সের বেশিরভাগ খেলোয়াড় মারা যান। সেই ট্র্যাজেডির প্রতি সম্মান জানাতেই ক্লাবটির আমন্ত্রণে সাড়া দিতে কুণ্ঠাবোধ করেননি কাতালানরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here