নড়াইলে ইজিবাইক চালক রোহান হত্যা মামলায় আরো এক আসামি আটক

0
235

নিজস্ব প্রতিবেদক :
নড়াইলে ইজিবাইক চালক রোহান হত্যা মামলায় রমজান খাঁ (২২) নামে আরো এক আসামিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রমজান খাঁ নড়াইল জেলার কোমখালি গ্রামের আজিবর খার ছেলে। রোহান হত্যা মামলায় পিবিআই রমজান খাকে নিয়ে এ পর্যন্ত ৪ জনকে আটক করলো। এর আগে আরো তিনজনকে আটক করা হয়।
পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নড়াইলের কোমখালি গ্রামের বাড়ি থেকে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে রমজান খাঁকে গ্রেফতার করা হয়। এর আগে ২৭ নভেম্বর পিবিআই আল মামুন (১৯), মোঃ শাহিন শেখ (১৯) ও মাসুদ রানাকে (৩১) আটক করা হয়। গ্রেফতারকৃত রমজান খাঁকে শুক্রবার (১৮ ডিসেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মোরশেদুল আলমের আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবান বন্দিতে রোহান হত্যা মামলার দায় স্বীকার করে।
মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক গাজী মোঃ মাহবুবুর রহমান জানান, অভিযুুক্ত রমজান খাঁ ও তার সহযোগীরা পরস্পর যোগসাজসে পূর্ব পরিকল্পিতভাবে ইজিবাইক চালক রোহান হত্যাকান্ড সংঘটিত করেছে মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আদালতেও সে একই স্বীকারোক্তি মূলক জবান বন্দি প্রদান করে।
মামলার বিবরণে জানা যায়, গত ২৫ নভেম্বর নড়াইল সদর থানার তুলারামপুর ইউনিয়নের বামনহাট (মাইজপাড়া টু গাবতলা) পাকা রাস্তার পাশ থেকে ইজিবাইক চালক আবু রোহান মোল্লার (২০) মৃতদেহ উদ্ধার করা হয়। হত্যাকান্ডের ঘটনায় রোহনের পিতা চাঁনমিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে নড়াইল সদর থানায় মামলা করেন। মামলা নং-১৪। তাং-২৫.১১.২০। ধারা-৩০২/৩৪/৩৭৯ পেনাল কোড। পিবিআই, যশোর জেলা স্ব-উদ্দ্যোগে মামলাটির তদন্তভার গ্রহণ করে। #