নড়াইলে পরকীয়ার জেরে শ্বাসরোধে কৃষককে হত্যার অভিযোগ

0
303

নিজস্ব প্রতিবেদক
নড়াইলের লোহাগড়ায় নাজমুল শেখ (৪২) নামে এক কৃষককে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ জুন) সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের পশ্চিমপাড়া ইটভাটা সংলগ্ন নির্মাণাধীন একটি বাড়ির সিড়ির নিচ থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহত নাজমুল উপজেলা গিলাতলা গ্রামের মোসলেম উদ্দিন শেখের ছেলে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নাজমুল রোববার রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজা খুজি করে তার সন্ধান পায়নি। সোমবার সকালে স্থানীয় লোকজন গ্রামের পশ্চিম পাড়ায় অবস্থিত ইটভাটা সংলগ্ন নির্মণাধীন একটি বাড়ির সিড়ির নিচে লাশ পড়ে থাকতে দেখে। পরে পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশও তার পরিবার ধারনা করছে।
নিহত নাজমুলের মা অতিরণ বেগম জানান, পাশের বাড়ির গোলাম নবীর স্ত্রী’র সাথে নাজমুলের পরকীয়া সম্পর্ক ছিল। এ নিয়ে অনেক বার সালিশ বিচার হয়েছে। ওরাই আমার ছেলে নাজমুলকে মেরে ফেলেছে।
এ প্রসঙ্গে লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন বলেন, ‘নাজমুলকে পরকীয়া প্রেমের জের ধরে পনিতে চুবিয়ে হত্যা করা হয়েছে বলে ধরনা করে হচ্ছে। তবে তদন্ত সাপেক্ষে হত্যার প্রকৃত তথ্য জানা যাবে। লাশের ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here